× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপগঞ্জে কমিটি গঠন

মনজুর হোসেন ভুইয়া

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৬ পিএম

রূপগঞ্জে কমিটি গঠন

রূপগঞ্জে আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ ফেব্রুয়ারি শনিবার দুপুরে সি-সেল পার্ক অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। নাট্যকার মনজুর হোসেন ভুইয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তন্ময় মণ্ডল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাজি খলিল সিকদার, সিনিয়র সাংবাদিক সুশীল সরকার, আরিফ হোসেন, জিএম সহিদ, রাসেল আহমেদ, এসএম শাহাদাত, মাহবুব আলম প্রিয়, সহিদুল্লাহ গাজী, রিপন মিয়া, জাহাঙ্গীর মাহমুদ, আতাউর রহমান সানি, জিন্নাত হোসেন, রাজ রাশেদ, আরিফ হাসান আরব, আনিছুর রহমান, শাকিল আহাম্মেদ, ফয়সাল আহাম্মেদ, শরীফ ভূঁইয়া, কবি ও শিক্ষকসহ আরও অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিদিনের বাংলাদেশের রূপগঞ্জ প্রতিবেদক সাইফুল ইসলাম। 

মতবিনিময় সভা শেষে মনজুর হোসেন ভুইয়াকে আহ্বায়ক, আবু হানিফ ও কামরুল হাসানকে যুগ্ম আহ্বায়ক এবং সুমন মজুমদারকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- কবি আসাদ আল-মুনসুর, মাসুদ মিয়া, সুন্দর আলী দেওয়ান, আব্দুর রাজ্জাক, রফিক সরকার, জ্যোৎস্না দেওয়ান ও রোকেয়া আক্তার। 

প্রধান অতিথির বক্তব্য লায়ন মীর আব্দুল আলীম বলেন, প্রতিদিনের বাংলাদেশ অল্প সময়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। অদম্য বাংলাদেশ সমাজের পিছিয়ে পড়া ও সুবিধাবঞ্চিত মানুষদের বিষয়ে কথা বলবে, পাশে থাকবে। 

নব কমিটির আহ্বায়ক মনজুর হোসেন ভূঁইয়া বলেন, অদম্য বাংলাদেশ-এর কমিটিতে আমাকে আহ্বায়ক নির্বাচিত করায় আমি সবার কাছে কৃতজ্ঞ। আমরা নানা রকম সচেতনতামূলক কর্মকাণ্ডে নিজেদের সম্পৃক্ত রাখব। এ মহৎ কাজে সবার সহযোগিতা একান্ত কাম্য। একটি উন্নয়নশীল দেশ গঠনে অগ্রণী ভূমিকা পালন করবে অদম্য বাংলাদেশ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা