× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নজরুল বিশ্ববিদ্যালয়ে কমিটি গঠন

তন্ময় রহমান

প্রকাশ : ০৭ মার্চ ২০২৩ ১৩:১৮ পিএম

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অদম্যরা

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অদম্যরা

অদম্য বাংলাদেশ-এর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ৫ মার্চ রবিবার বিশ্ববিদ্যালয়ের নজরুল ভাস্কর্যের প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মাসকুরা রহমান।

সর্বসম্মতিক্রমে তন্ময় রহমান রত্নকে আহ্বায়ক ও জান্নাতুল ফেরদৌসী যুথীকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে যুগ্ম-আহ্বায়ক করা হয় শারমিন জাহান তৈশী ও খন্দকার মোজাম্মেল হোসেন লাকাদকে। 

অন্য সদস্যরা হলেন- নীরব হাসান রুবেল, শেখ মিফতারুল ইসলাম, অর্পা, নুসরাত জাহান ইপা, হাবিবউল্লাহ, স্নেহা ঘোষ, আনিসুর রহমান খান।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী অধ্যাপক মাসকুরা রহমান বলেন, অদম্য বাংলাদেশ তরুণদের নিয়ে সমাজের জন্য নানামুখী উন্নয়নমূলক কাজ করবে। দেশ গড়ার অন্যতম কারিগর হবে অদম্যরা।

আহ্বায়ক তন্ময় রহমান রত্ন বলেন, আমি বিশ্বাস করি মানুষের মহত্ত্ব তার কাজের প্রতি আন্তরিকতা ও জ্ঞানলাভে, যা দেশ ও দশের মঙ্গল বয়ে আনবে। মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা- এ চার মূলমন্ত্র ধারণ করে আমরা এগিয়ে যাব বহুদূর। কাজ করতে চাই দেশ ও মানুষের কল্যাণে। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা