× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তরুণরাই গড়বে সমৃদ্ধ বাংলাদেশ

সিয়াম মাহমুদ

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১২:৫৭ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ১৩:০৬ পিএম

সাংগঠনিক সভায় তিতুমীর কলেজের অদম্যরা

সাংগঠনিক সভায় তিতুমীর কলেজের অদম্যরা

১৪ মার্চ বুধবার বেলা ১১টায় শহীদ বরকত মিলনায়তনে সরকারি তিতুমীর কলেজ ইউনিটের এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। আহ্বায়ক শাহিনা নদীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক সিয়াম মাহমুদ, সদস্য সচিব সাজেদুল ইসলাম, পংকজ বর্মণ, সম্পদ হোসেনসহ অন্য সদস্যরা। 

সদস্য সচিব সাজেদুল ইসলাম বলেন, তরুণ শিক্ষার্থীরা দেশ গড়ার মূল চালিকাশক্তি। দেশের ও সমাজের সর্বস্তরের মানুষের জন্য অদম্য বাংলাদেশ-এর তরুণরা মিলেমিশে কাজ করবে। কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের মেধা বিকাশে সৃজনশীল কার্যক্রমের পদক্ষেপ নিতে হবে। লেখালেখির প্রতি আগ্রহী শিক্ষার্থীদের কাউন্সেলিং করতে হবে। পর্যায়ক্রমে তাদের অ্যাসাইনমেন্টের মাধ্যমে দক্ষ হিসেবে গড়ে তুলতে কাজ করবে অদম্য বাংলাদেশ। 

সভাপতির বক্তব্য শাহিনা নদী বলেন, সরকারি তিতুমীর কলেজ ইউনিটের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনার জন্য সবাইকে আরও মনোযোগী হওয়ার আহ্বান জানাচ্ছি। শিগগিরই আমরা কিছু মানবিক ও সামাজিক কাজ করব। এই কাজে আমি সবার সহযোগিতা কামনা করছি।

সভা শেষে ইউনিটের কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে নতুন সদস্য সংগ্রহ, লেখালেখি, কর্মশালা ও সাপ্তাহিক সভা আয়োজনসহ নানা ধরনের আত্ম-উন্নয়নমূলক, সামাজিক ও শিক্ষামূলক কাজ করার নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা