× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধরে...

নাছির হাসান মাছুম

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১৩:০৬ পিএম

আহ্বায়ক কমিটি গঠন শেষে ফটোসেশনে বরিশালের অদম্যরা

আহ্বায়ক কমিটি গঠন শেষে ফটোসেশনে বরিশালের অদম্যরা

অদম্য বাংলাদেশ-এর বরিশাল জেলা ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২০ মার্চ সোমবার নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও অমৃত লাল দে মহাবিদ্যালয় ইতিহাস বিভাগের অধ্যাপক দেবাশীষ চক্রবর্ত্তী।

সভায় সর্বসম্মতিক্রমে সুব্রত পাল চৌধুরী বাপপীকে আহ্বায়ক ও নাছির হাসান মাছুমকে সদস্যসচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন বায়েজিদ বিন গুলজার লেলিহান ও বাদল বিশ্বাস। কমিটির অন্য সদস্যরা হলেন আবুয়াল মাসুদ মামুন, রবীন আহমেদ সেলিম, রিনা পারভীন, শাকিল আহমেদ, হোসাইন সিকদার নোমান, শুভজিৎ ঘোষ ও উত্তম সাহা।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক দেবাশীষ চক্রবর্ত্তী বলেন, অদম্য বাংলাদেশ তরুণদের নিয়ে সমাজ সংস্কারে নানামুখী সামাজিক ও উন্নয়নমূলক কাজ করবে। তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে বৈষম্যহীন, অসাম্প্রদায়িক বাংলাদেশকে শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে নেবে। দেশ গড়ার অন্যতম কারিগর হবে অদম্যরা।

সুব্রত পাল চৌধুরী বাপপী বলেন, দেশের মঙ্গলের জন্য আমরা আন্তরিকতা ও মমত্ব দিয়ে কাজ করব। অদম্য বাংলাদেশের চার মূলমন্ত্র মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা ধারণ করে আমরা এগিয়ে যাব। সমাজের জন্য যেকোনো ভালো কাজের সঙ্গে আমরা যুক্ত থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করব।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা