× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অদম্যদের ভালো কাজের দৃঢ়প্রত্যয়

অহিদুর রহমান

প্রকাশ : ২৮ মার্চ ২০২৩ ১৭:১১ পিএম

আহ্বায়ক কমিটি গঠন শেষে ফটোসেশনে নেত্রকোণা ইউনিট

আহ্বায়ক কমিটি গঠন শেষে ফটোসেশনে নেত্রকোণা ইউনিট

সমাজের প্রতিটি ভালো কাজে অংশগ্রহণের দৃঢ়প্রত্যয় নিয়ে অদম্য বাংলাদেশ নেত্রকোণা ইউনিট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত ২৬ মার্চ রবিবার বিকেলে নেত্রকোণা জেলা শহরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান দত্ত উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। প্রতিদিনের বাংলাদেশ নেত্রকোণা জেলা প্রতিনিধি মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে সভায় মুক্ত আলোচনা করেন উপস্থিত অদম্যরা। 

সভা শেষে অহিদুর রহমানকে আহ্বায়ক ও রনি খানকে সদস্যসচিব করে ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। যুগ্ম আহ্বায়ক করা হয় কবি দেবব্রত দাস ও তাসমিয়া তহুরাকে। কমিটির অন্য সদস্যরা হলেন- শোকরান খান, হারুন মিয়া, কায়সার তালুকদার, অনাবিলা সরকার, সুমাইয়া আক্তার মিতু, সাগর আহমেদ রনি ও নাজমুল ইসলাম। 

আহ্বায়ক অহিদুর রহমান বলেন, অদম্য বাংলাদেশ সমাজের ও দেশের প্রতিটি ভালো কাজে অংশগ্রহণ করবে। প্রকৃতি ও পরিবেশ রক্ষায় ভূমিকা রাখাসহ বিভিন্ন ধরনের সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করে নিজেদের ইতিহাস-ঐতিহ্যকে লালন ও ধারণ করতে ভূমিকা রাখবে অদম্যরা। এ কাজে আমি সবার সহযোগিতা কামনা করছি। 

সদস্যসচিব রনি খান বলেন, ‘সমাজের ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। আমাদের সাধ্যমতো সহযোগিতা নিয়ে দেশের ক্রান্তিকালে অসহায় লোকজনের পাশে অদম্য বাংলাদেশ সব সময় থাকবে।’ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা