× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বরগুনায় আলোচনাসভা ও ইফতার

আসিফ আমান

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১১:৩৫ এএম

আলোচনাসভা ও ইফতার অনুষ্ঠানে বরগুনার অদম্যরা

আলোচনাসভা ও ইফতার অনুষ্ঠানে বরগুনার অদম্যরা

অদম্য বাংলাদেশ-এর বরগুনা জেলা ইউনিটের আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ এপ্রিল রবিবার বরগুনা সরকারি কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সাংগঠনিক কার্যক্রমসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভা শেষে অদম্যরা ইফতারের আয়োজন করে। 

সদস্য সচিব সাইফুল ইসলামের সঞ্চালনায় ও আহ্বায়ক এহসান আহমদ নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমন্বয়ক মহিউদ্দিন অপু, যুগ্ম আহ্বায়ক আতিক রহমান, অদম্য নাজগীর আহম্মদ, মোসা. মরিয়ম, আরিফ খান, আসিফ আমান, ফেরদৌস খান ইমন, রাশেদুল হাসান শিহাব, সাংবাদিক কাশেম হাওলাদার প্রমুখ। 

সমন্বয়ক মহিউদ্দিন অপু বলেন, নিজ নিজ জায়গা থেকে সবাইকে এগিয়ে আসতে হবে। সংগঠনের অগ্রগতির জন্য একতার বিকল্প নেই৷ একতাবদ্ধ হয়ে সব ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত হবে অদম্য বাংলাদেশ। আহ্বায়ক এহসান আহমদ নোমান বলেন, ভালো কাজে সক্রিয় অংশগ্রহণ করবে অদম্য বাংলাদেশ। মানবকল্যাণে কাজ করে ও সাধারণ মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফোটাতে চাই আমরা। এ ছাড়াও শিক্ষা ও পরিবেশের উন্নয়নমূলক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা