× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নোয়াখালীতে কমিটি গঠন

আহমেদ উল্যাহ বাবু

প্রকাশ : ২১ জুন ২০২৩ ১৪:৩১ পিএম

কমিটি গঠন শেষে ফটোসেশনে নোয়াখালীর অদম্যরা

কমিটি গঠন শেষে ফটোসেশনে নোয়াখালীর অদম্যরা

অদম্য বাংলাদেশ নোয়াখালী জেলা ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২০ জুন মঙ্গলবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে অদম্য বাংলাদেশ-এর লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিদিনের বাংলাদেশের প্রতিবেদক ও সমন্বয়ক হাসিব আল আমিন।

সভা শেষে অসীম রায় নয়নকে আহ্বায়ক ও আহমেদ উল্যাহ বাবুকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হন মো. রাসেল হোসেন ও মো. আজমুল হোসেন সোহাগ। কমিটির অন্য সদস্যরা হলেন- আবদুল্লাহ আল মামুন, তাসমিয়া বিনতে হুদা, সুমাইয়া আক্তার বৃষ্টি, সানজিনা সুলতানা, জান্নাতুন নাঈমা, মো. মোসলেহ উদ্দিন রিপন, বাদশাহ আহমেদ উল্যাহ।

আহ্বায়ক অসীম রায় নয়ন বলেন, মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা চার মূলনীতি সামনে রেখে কাজ করবে অদম্য বাংলাদেশ। এ ছাড়াও সমাজের অসহায় ও সাধারণ মানুষের পাশে থেকে সব সময় কাজ করবে অদম্য বাংলাদেশ নোয়াখালী ইউনিট। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা