× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দিনাজপুরে কমিটি গঠন

মিনারুল ইসলাম মিনার

প্রকাশ : ২১ জুন ২০২৩ ১৪:৩৯ পিএম

দিনাজপুরে মতবিনিময় সভা শেষে অতিথিদের সঙ্গে নতুন কমিটির সদস্যরা

দিনাজপুরে মতবিনিময় সভা শেষে অতিথিদের সঙ্গে নতুন কমিটির সদস্যরা

মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা এই চার লক্ষ্যে কাজ করার প্রত্যয় নিয়ে দিনাজপুরে অদম্য বাংলাদেশ-এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ১৬ জুন শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর প্রেসক্লাব হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কৃষিবিদ প্রফেসর ড. সাইফুল হুদা। বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিদ কবীর মাস্টার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, লেখিকা ফাতেমা বেগম, কবি ইয়াসমিন আরা রানু, সংগীতশিল্পী বিলকিস জান্নাত, মাহমুদুল হাসান মানিক, নাদিম মাহমুদ, জাহাঙ্গীর আলম, মো রবিউল, আরমান হোসেন, আতিক ইকবাল প্রমুখ। সভা সঞ্চালনা করেন প্রতিদিনের বাংলাদেশের দিনাজপুর প্রতিবেদক শাহ্ আলম শাহী।

সভা শেষে প্রফেসর ড. আলী ছায়েদকে আহ্বায়ক ও মিনারুল ইসলাম মিনারকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হন লায়লা চৌধুরী ও শামীম শেখ। কমিটির অন্য সদস্যরা হলেন- সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মানবেন্দ্র দাস মনজ, মেহেনাজ পারভীন, সৈয়দ সায়েম হোসেন, মকিদ হায়দার শিপন, মাসুদা খাতুন ও জিনিফা ইফাত।

গোলাম নবী দুলাল বলেন, তরুণ সমাজ ও সবার সম্মিলিত প্রচেষ্টায় বিজ্ঞান ও সৃজনশীলতায় অগ্রণী ভূমিকা রাখবে অদম্যরা। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য সব সময় কাজ করবে তারা। 

সহিদুর রহমান পাটোয়ারী বলেন, সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়তে অদম্য বাংলাদেশ অগ্রণী ভূমিকা পালন করবে। তরুণদের মেধা বিকাশে নানা ধরনের সৃজনশীল কাজের উদ্যোগ গ্রহণ করা হবে। 

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. সাইফুল হুদা বলেন, অদম্য বাংলাদেশ সমাজ ও দেশের উন্নয়নে ভূমিকা রাখবে। পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজে নিজেদের যুক্ত রেখে সাধারণ মানুষের পাশে থাকবে অদম্যরা। 

আহ্বায়ক প্রফেসর ড. আলী ছায়েদ বলেন, মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা চার মূলনীতি সামনে রেখে কাজ করছে অদম্য বাংলাদেশ। ইতিহাস ও ঐতিহ্য সমুন্নত রেখে মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করবে অদম্য বাংলাদেশ। সমাজের অসহায় ও সাধারণ মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করবে অদম্য বাংলাদেশ দিনাজপুর ইউনিট। এই কাজে সবার সহযোগিতা কামনা করছি। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা