× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন

আল আজমাঈন সাবাব

প্রকাশ : ১২ জুলাই ২০২৩ ১০:০৯ এএম

আপডেট : ১২ জুলাই ২০২৩ ১০:১০ এএম

পূর্ণাঙ্গ কমিটি গঠন শেষে অতিথিদের সঙ্গে অদম্য বাংলাদেশ চবি ইউনিট

পূর্ণাঙ্গ কমিটি গঠন শেষে অতিথিদের সঙ্গে অদম্য বাংলাদেশ চবি ইউনিট

মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা- চার লক্ষ্যে কাজ করার জন্য অদম্য বাংলাদেশ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২২ জুন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

আহ্বায়ক পল্লী মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রাজীব নন্দী। সভা সঞ্চালনা করেন প্রতিদিনের বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. মাসুদ। 

প্রধান অতিথির বক্তব্য রাজীব নন্দী বলেন, বিভিন্ন সাংগঠনিক ও মানবিক কাজের মাধ্যমেই তরুণরা নেতৃত্ব প্রদান শিখবে। দেশ ও সাধারণ মানুষের পাশে থেকে তাদের জীবন উন্নয়নে কাজ করবে। অদম্যরা নিজ অঙ্গনে বিকশিত হবে এই কামনা করছি। 

মতবিনিময় সভা শেষে পল্লী মজুমদারকে সভাপতি ও আল আজমাঈন সাবাবকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এমাদুল হাসান ও নাজরাতু নাঈম তিভা, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল আনোয়ার কানন ও মো. মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক অসীম চন্দ্র দাস, দপ্তর সম্পাদক আরেফিন ইবনে রহমান পান্থ, অর্থ সম্পাদক মোস্তফা নূরেন খান রায়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াসিন আরাফাত, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মো. তাসমিম আহমেদ তুষার, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক আনিয়া তাসকিন, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক আঁখি বড়ুয়া, ক্রীড়া সম্পাদক গিয়াস উদ্দিন, তথ্য ও যোগাযোগ সম্পাদক সানজিদা ইসলাম মজুমদার ফারিহা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. নাঈম, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক ঈমাম হাসান সাহিল, সাংস্কৃতিক সম্পাদক সাজেদা আনজুম, কার্যকরী সদস্য ফাহমিদা শেফা, মেহেরুন নেছা, সাইফুল ইসলাম, মহসিন, ফরিদ আলী, জানে আলম, সিরাজুল ইসলাম, তাহমিদ সাফওয়ান, জয় প্রকাশ মণ্ডল, মুহাম্মদ মোশাহিদ। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা