× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাতক্ষীরায় কমিটি গঠন

দীবাকর ভট্টাচার্য

প্রকাশ : ১২ জুলাই ২০২৩ ১০:২৯ এএম

কমিটি গঠনের পর সাতক্ষীরা জেলা ইউনিটের ফটোসেশন

কমিটি গঠনের পর সাতক্ষীরা জেলা ইউনিটের ফটোসেশন

অদম্য বাংলাদেশ সাতক্ষীরা ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত বৃহস্পতিবার সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক শহীদ মিনার চত্বরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

সভা শেষে শেখ হেদায়েতুল ইসলামকে আহ্বায়ক ও দীবাকর ভট্টাচার্যকে সদস্যসচিব করে ১১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হন নিশিকান্ত বন্দ্যোপাধ্যায় ও গীতা মেধস ব্যানার্জি। অন্য সদস্যরা হলেন- চৈতালি মুখার্জি, প্রিয়াঙ্কা হালদার, পিংকি কর্মকার, মিলন কুমার বিশ্বাস, আব্দুল করিম, দীনেশ বাছাড় ও শেখ বাদশা।

যুগ্ম আহ্বায়ক নিশিকান্ত বন্দ্যোপাধ্যায় বলেন, অদম্য বাংলাদেশ সাতক্ষীরা ইউনিট নানামুখী সৃজনশীল কাজের উদ্যোগ গ্রহণ করবে। বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজে নিজেদের যুক্ত রেখে সাধারণ মানুষের পাশে থাকবেন অদম্যরা।  

আহ্বায়ক শেখ হেদায়েতুল ইসলাম বলেন, মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা- এই চার মূলনীতি সামনে রেখে কাজ করবে অদম্য বাংলাদেশ। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা রাখবেন অদম্যরা।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা