× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আহ্বায়ক বাদল রহমানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল

রওনক জাহান লাবণ্য

প্রকাশ : ১৯ জুলাই ২০২৩ ১৩:৩০ পিএম

প্রতিদিনের বাংলাদেশের মধ্যঞ্চলীয় অফিসে বাদল রহমানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়

প্রতিদিনের বাংলাদেশের মধ্যঞ্চলীয় অফিসে বাদল রহমানের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়

অদম্য বাংলাদেশ কিশোরগঞ্জ ইউনিটের আহ্বায়ক মো. বাদল রহমানের মৃত্যুতে ১১ জুলাই মঙ্গলবার প্রতিদিনের বাংলাদেশ মধ্যাঞ্চলীয় অফিসে এক শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

মধ্যাঞ্চল প্রতিবেদক সাইফুল হক মোল্লা দুলুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন ফারুকী, উদীচীর সভাপতি মো. ফিরোজউদ্দিন ভুঁইয়া, ছড়াকার ও মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, যুব উন্নয়ন কর্মকর্তা (সদর) আবদুল কাদির হিরো, সাংবাদিক আশরাফুল ইসলাম, নিহতের বড়ভাই আতাউর রহমান খান মিলন, সংস্কৃতিকর্মী তাজউদ্দিন আহমদ বকুল, মো. জহিরুল ইসলাম, রাখি গোপাল দেবনাথ, ইমরান আহমেদ, শেখ রিগ্যান, মাহফুজা সুলতানা রুমা, অদম্য বাংলাদেশ ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের সভাপতি রওনক জাহান লাবণ্য, সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সদস্য সচিব আসলামুল হক আসলাম, অদম্য আবিদ হাসান মোল্লা ইফাত প্রমুখ।

আহ্বায়ক বাদল রহমানের মৃত্যুর প্রকৃত কারণ ও রহস্য উদঘাটনের দাবি জানিয়ে তার জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করা হয়। বক্তারা বলেন, সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ বাদল রহমান আপসহীন জীবনসংগ্রামী ছিলেন। তিনি সব সময় সবার জন্য কাজ করতেন। মুক্তিযুদ্ধভিত্তিক এবং দেশ ও মানুষের সম্পৃক্ততা রয়েছে এমন যে কোনো অনুষ্ঠানে তার পৃষ্ঠপোষকতা থাকত। সাংস্কৃতিকসহ যেকোনো মানবিক ও সামাজিক কাজে তার বিচরণ ছিল সর্বদা। তার চলে যাওয়ায় জেলা শিল্পকলা একাডেমিতে নানা ধরনের সাংস্কৃতিক কর্মকাণ্ড কমে যাবে বলে বক্তারা হতাশা ব্যক্ত করেন। সভা শেষে বাদল রহমানের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ দেলোয়ার হোসেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা