× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাউথইস্ট ব্যাংকের বিজনেস পলিসি ও প্লানিং কনফারেন্স অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১৯:১১ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৩ ১৯:৫৯ পিএম

সাউথইস্ট ব্যাংকের বিজনেস পলিসি ও প্লানিং কনফারেন্স অনুষ্ঠিত

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক অবস্থান মূল্যায়ন সম্পর্কিত বিজনেস পলিসি ও প্লানিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি অনুষ্ঠিত কনফারেন্সে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ ও ভাইস চেয়ারপারসন মিসেস দুলুমা আহমেদ।

পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন বে-লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পক্ষে এম. মনিরুজ্জামান খান, পরিচালনা পর্ষদের সদস্য ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ, এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে মো. রফিকুল ইসলাম, সিঙ্গেল ক্লিক আইটি সল্যুশন (প্রাইভেট) লিমিটেডের পক্ষে মিস আনজুমান আরা শহীদ, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান সৈয়দ সাজেদুল করিম এবং ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন।

আরও অংশগ্রহণ করেন ব্যাংকের শাখা প্রধানগণ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ, আঞ্চলিক অফিসের ইনচার্জগণ, সকল শাখা ও উপশাখা এবং অফশোর ব্যাংকিং ইউনিটের প্রধানগণ।

পরিচালনা পর্ষদের সদস্যরা সম্মেলনে ব্যাংকের সার্বিক অগ্রগতি নিয়ে পর্যালোচনা করেন এবং ২০২৩ সালের জন্য সার্বিক কৌশলগত ব্যবসায়িক নীতি এবং পরিকল্পনা প্রণয়ন করেন।

ব্যাংকের গত বছরের বিভিন্ন ব্যবসায়িক সফল উদ্যোগ এবং অর্জন নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও ভবিষ্যৎ দিক নির্দেশনামূলক বিভিন্ন বিষয় নিয়ে পর্ষদের সদস্যবৃন্দ বিস্তারিত আলোচনা করেন। একই সঙ্গে ঐক্যবদ্ধভাবে সাউথইস্ট ব্যাংককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা