× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রামে রিহ্যাব ফেয়ার শুরু ২৩ ফেব্রুয়ারি

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৯ পিএম

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫২ পিএম

প্রবা ফটো

প্রবা ফটো

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২৩। পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু, চট্টগ্রাম বে-ভিউতে এই মেলা চলবে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত। দুটি গোল্ড-স্পন্সর ও ১৭টি কো-স্পন্সর প্রতিষ্ঠানসহ মোট ৪৮টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটারিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করবে। এ লক্ষ্যে ইতোমধ্যে স্টল বরাদ্দ দিয়েছে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কর্তৃপক্ষ। 

এ প্রসঙ্গে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, ’মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। কোভিড ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দাবস্থা বিরাজ করলেও বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। নির্মাণসামগ্রীর দাম অনেক বৃদ্ধি পেলেও আবাসন ব্যবসাও আগের চেয়ে এখন অনেক চাঙ্গা হয়েছে। এবারের রিহ্যাব ফেয়ার আগের সব ফেয়ারের চেয়ে আরও অধিক জাঁকজমকপূর্ণ হবে। চার দিনব্যাপী এবারের রিহ্যাব ফেয়ারে রিয়েল এস্টেট, ব্যাংক, অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানসহ ৪৮টি প্রতিষ্ঠান অংশ নেবে। একই ছাদের নিচে রিহ্যাব ফেয়ার থেকে সাধ ও সাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ রয়েছে।’ 

এদিকে রিহ্যাব ফেয়ার উপলক্ষে গত বৃহস্পতিবার স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। এই স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। স্বাগত বক্তব্য দেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর। 

এ সময় রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২৩-এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) উপস্থাপন করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান। 

এ ছাড়া উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২৩-এর আয়োজক কমিটির সদস্য নাজিম উদ্দিন, এএসএম আবদুল গাফফার মিয়াজী, রেজাউল করিম, আশীষ রায় চৌধুরী, মো. নূর উদ্দিন আহমদ, মো. মাঈনুল হাসান এবং ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা