× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবাসন মেলা

স্মার্ট হোম লাইভ এক্সপেরিয়েন্স নিয়ে আবাসন মেলায় এপিক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫১ পিএম

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৪ পিএম

প্রকৌশলী এসএম আবু সুফিয়ান, এমডি, এপিক প্রপার্টিজ। প্রবা ফটো

প্রকৌশলী এসএম আবু সুফিয়ান, এমডি, এপিক প্রপার্টিজ। প্রবা ফটো

গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টির কথা মাথায় রেখে স্বপ্নের আবাসন নির্মাণে ২০ বছর ধরে এপিক প্রপার্টিজ লিমিটেড গ্রাহকসেবা দিচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী এসএম আবু সুফিয়ান। তিনি বলেন, বর্ণিল এই পথচলায় রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামে আধুনিক জীবনযাত্রার সব সুবিধা দিয়ে আবাসিক ফ্ল্যাট ও বাণিজ্যিক স্পেস নির্মাণ করছে এপিক। এরমধ্যে চট্টগ্রাম ও ঢাকায় প্রায় আড়াইহাজার ফ্ল্যাট ও কমার্শিয়াল স্পেস নির্মাণ করেছে। 

এসএম আবু সুফিয়ান বলেন, ‘স্বপ্ন বাস্তবায়নের আত্মবিশ্বাস, সঠিক পরিকল্পনা, সময়োপযোগী প্রকল্প, উন্নত, সঠিক ও সেরা মানের নির্মাণসামগ্রী ব্যবহার করে প্রথম সারির আবাসন নির্মাণ প্রতিষ্ঠান হিসেবে এপিক দায়িত্ব পালন করছে। কনস্ট্রাকশনের মান নিয়ন্ত্রণের প্রয়োজনে ২০০৭ সালে বাজারে আসে এপিক রেডিমিক্স কংক্রিট ফ্যাক্টরি, যা ছিল চট্টগ্রামের প্রথম এবং বাংলাদেশের মধ্যে দ্বিতীয়। শুরু থেকে বাংলাদেশের বড় বড় স্থাপনা কনস্ট্রাকশনের ক্ষেত্রেও এপিকের প্রকল্প নির্মাণকারী প্রতিষ্ঠান বিডকোর মাধ্যমে বাস্তবায়ন করে আসছে। 

এপিকের এমডি আরও বলেন, দেশের অন্যতম আবাসন নির্মাণ প্রতিষ্ঠান হিসেবে আমাদের লক্ষ্য নির্মাণ প্রকল্পের বৈচিত্র্যতা এবং পেশাদারত্বের কন্টিনিউয়াল ইমপ্রুভমেন্ট। এরই ধারাবাহিকতায় আমরা আমাদের প্রকল্পে যুক্ত করেছি চট্টগ্রামে প্রথমবারের মতো পাবলিক-প্রাইভেট পার্টনারশিপ, কন্ডোমিনিয়াম, গেইটেড কমিউনিটি ও মাল্টি ডাইমেনশনাল প্রিমিয়াম প্রজেক্ট। 

এরই আলোকে র‌্যাডিসন ব্লুতে চার দিনের আবাসন মেলায় গ্রাহকদের জন্য ‘স্মার্ট হোম লাইভ এক্সপেরিয়েন্স’ নিয়ে এসেছে বন্দরনগরী চট্টগ্রামের স্বনামধন্য আবাসন কোম্পানি ‘এপিক প্রপার্টিজ লিমিটেড’, যেখানে দর্শনার্থীদের জন্য থাকছে স্মার্ট হোম প্রোডাক্টের সরাসরি ডিসপ্লে এবং এক্সপেরিয়েন্স। র‌্যাডিসন ব্লুর মেজবান হলে ২৩ থেকে ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য রিহ্যাব ফেয়ারে চার নম্বর স্টলে কো-স্পন্সর হিসেবে অংশ নিয়েছে এপিক। এতে এপিকের ঢাকা ও চট্টগ্রামের প্রায় ২০টি প্রজেক্টের দুই শতাধিক অ্যাপার্টমেন্ট প্রদর্শিত হচ্ছে। মেলায় দর্শনার্থীদের এপিকের স্টল ঘুরে দেখার আমন্ত্রণ জানান তিনি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা