× ই-পেপার প্রচ্ছদ জাতীয় রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত ফিচার শিল্প-সংস্কৃতি ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ কনভার্টার

যৌথ হজ এজেন্ট সম্মেলন করল সাউথইস্ট ব্যাংক ও ভিসা

প্রবা প্রতিবেদক

০৫ মার্চ ২০২৩ ১৯:৪৪ পিএম । আপডেট : ০৫ মার্চ ২০২৩ ২০:৪৪ পিএম

হজ ও ওমরা এজেন্সির মালিকদের নিয়ে ২৬ ফেব্রুয়ারি একটি হজ এজেন্ট সম্মেলনের আয়োজন করা হয়। প্রবা ফটো

সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট পরিসেবা দানকারী প্রতিষ্ঠান ভিসা হজ ও ওমরা এজেন্সির মালিকদের নিয়ে এজেন্ট সম্মেলন করেছে। হজ ও ওমরাহ যাত্রীদের জন্য সুবিধাজনক ভ্রমণ নিশ্চিত করতে ২৬ ফেব্রুয়ারি এই সম্মেলন আয়োজন করা হয়। 

সম্মেলনে সভাপতিত্ব করেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন। অন্যান্য হজ এজেন্সির মালিক, সিইও, সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং ভিসার ঊর্ধ্বতন কর্মকর্তারাও সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোল্ডেন বেঙ্গল ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী এবং হজ এজেন্সিস এসোসিয়েশন অফ বাংলাদেশের সাবেক সহ-সভাপতি ফরিদ আহমেদ মজুমদার, অ্যাসোসিয়েশন অফ ট্রাভেল এজেন্টস অফ বাংলাদেশের সভাপতি এস এন মঞ্জুর মোর্শেদ, এয়ার ট্রিপ ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান মো. আবুল খায়ের, হজ এজেন্সিস এসোসিয়েশন অফ বাংলাদেশের সাবেক সভাপতি ইব্রাহিম বাহার, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য মাওলানা শরীফ আবু হানিফ এবং মক্কা গ্রুপের চেয়ারম্যান ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এম এ রশিদ শাহ সম্রাট। 

সম্মেলনে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন রিয়াদুল জান্নাহ ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের ব্যবস্থাপক মো. আব্দুর রহিম এবং আনিকা এভিয়েশনের ম্যানেজিং পার্টনার মো. নাসির উদ্দীনের কাছে হজ কার্ড হস্তান্তর করেন।

অনুষ্ঠানে কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু বলেন, ‘আমরা সাউথইস্ট ব্যাংকের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক সুদৃঢ় করতে পেরেছি। ব্যাংকের গ্রাহকদের ভিসা হজ প্রিপেইড কার্ড অফার করতে পেরে আনন্দিত। সৌদি আরবে ভ্রমণকারী বাংলাদেশী হজযাত্রীদের জন্য কোটা বৃদ্ধির ফলে হজযাত্রার জন্য প্রচুর নগদ টাকা বহন করার পরিবর্তে সহস্রাধিক মার্চেন্টদের ডিজিটালভাবে পেমেন্টের পাশাপাশি এটিএম থেকে নগদ অর্থ উত্তোলনের একটি সুবিধাজনক উপায় দিতে পেরেও আমরা আনন্দিত। এছাড়াও কার্ডহোল্ডাররা কার্ডে টাকা লোড করে এক্সচেঞ্জ রেটের চিন্তা ছাড়াই নগদবিহীন ভ্রমণের আত্মবিশ্বাসের সঙ্গে বিভিন্ন পেমেন্ট করতে পারবেন।’

শেয়ার করুন-

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯, +৮৮০১৮১৫৫৫২৯৯৭ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা