× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এজেন্ট ব্যাংকিংয়ের অগ্রযাত্রায় এজেন্ট পার্টনারদের পাশে ব্র্যাক ব্যাংক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩ ২০:০৯ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৩ ২০:২২ পিএম

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা ও  নারী এজেন্ট পার্টনাররা। প্রবা ফটো

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা ও নারী এজেন্ট পার্টনাররা। প্রবা ফটো

সম্মিলিতভাবে এজেন্ট ব্যাংকিংকে এগিয়ে নিতে পার্টনারদের সম্পৃক্ততা বাড়াতে সম্মেলন করেছে ব্র্যাক ব্যাংক। ব্র্যাক ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা কক্সবাজারে ওই সম্মেলনে অংশ নিয়ে দেশে সাধারণ মানুষের আর্থিক অন্তর্ভুক্তিতে এজেন্ট পার্টনারদের অবদানের প্রশংসা করেন। এজেন্ট পার্টনারদের মধ্যে অভিজ্ঞতা বিনিময়, ব্যবসায়ের প্রবৃদ্ধি ও সম্প্রসারণে পারস্পরিক সহযোগিতা বাড়ানোর লক্ষ্যে গত ১০ মার্চ কক্সবাজারের একটি হোটেলে সম্মেলনের আয়োজন করা হয়।

শনিবার (১৮ মার্চ) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, মুন্সীগঞ্জ, মাদারীপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর, রাজবাড়ী, কুষ্টিয়া ও ফরিদপুর জেলা নিয়ে গঠিত চারটি রিজিওনের এজেন্ট পার্টনার, এজেন্ট ফিল্ড অফিসার ও এজেন্ট রিলেশনশিপ অফিসাররা এতে অংশ নেন।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আরএফ হোসেন এজেন্ট পার্টনারদের নেটওয়ার্ক সম্প্রসারণ করতে উৎসাহিত করেন। যাতে ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষদেরকে আর্থিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় নিয়ে আসা যায় এবং আর্থিক অন্তর্ভুক্তি ও জাতীয় অগ্রগতিতে আরও বেশি অবদান রাখা যায়। তিনি এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনায় ব্যাঙ্কের সুশাসন, নৈতিকতা, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতা মেনে চলার উপর জোর দেন। এসময় তিনি নেটওয়ার্কের বৃদ্ধি ও সম্প্রসারণে নারী এজেন্ট পার্টনারদের অবদানের জন্য বিশেষ প্রশংসা করেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের অল্টারনেট ব্যাংকিং চ্যানেলের প্রধান নাজমুর রহিম, চীফ টেকনোলজি অফিসার নুরুন নাহার বেগম, অ্যাকাউন্ট সার্ভিসেসের প্রধান তপতী বোস, এজেন্ট ব্যাংকিংয়ের প্রধান মো. নাজমুল হাসান। 

ব্যবসায়িক প্রবৃদ্ধিতে অবদান ও অসামান্য পারফরম্যান্সের জন্য ৪৪ জন এজেন্টকে হীরা, প্লাটিনাম, স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ এই পাঁচটি বিভাগে স্বীকৃতি দেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা