× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পশরা প্ল্যাটফর্মেই অফিস ও বাসার নিত্যপ্রয়োজনীয় সেবা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১২:৩১ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ১৩:২৪ পিএম

পশরা প্ল্যাটফর্মেই অফিস ও বাসার নিত্যপ্রয়োজনীয় সেবা

কর্মব্যস্ত জীবনে মানুষকে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সমস্যার মুখোমুখি হতে হয়। বাসার ফ্রিজটি কাজ করছে না? ওভেনের সুইচ নষ্ট? বৈদ্যুতিক লাইনে ত্রুটি বা বাথরুম/কিচেনের প্লাম্বিংয়ের গন্ডগোল? আশপাশেও পরিচিত কেউ নেই। চিন্তার কোনো কারণ নেই।

এসব জটিল সমস্যার সমাধান দিতে সকল প্রকারের ফ্যাসিলিটি মেইনটেন্যান্স সার্ভিস যেমন ইলেকট্রিশিয়ান, প্লাম্বার, এসি সার্ভিসিং, গ্যাস টেকনিশিয়ান, ওয়াটার ট্যাপ, ট্যাঙ্ক সার্ভিসিং থেকে শুরু করে প্রফেশনাল বাসা/অফিস বদল সার্ভিস, সিসিটিভি সেটআপ, কমার্শিয়াল স্পেস ডিপ ক্লিনিংসহ শতাধিক নিত্যপ্রয়োজনীয় সার্ভিস নিয়ে আপনার পাশে আছে অনলাইন সার্ভিস প্ল্যাটফর্ম ‘পশরা’।

এক ডালিতেই রয়েছে স্পেশাল সার্ভিস-ইন্টেরিয়র ডিজাইন, ওয়েব ডিজাইন ও ডেভলপমেন্ট বা স্টার্টআপদের জন্য ব্যবসা রেজিস্ট্রেশন বা ট্যাক্স অ্যাডভাইস সল্যুশন। পশরা কাজ করে শুধু দক্ষ ও ভেরিফায়েড সার্ভিস প্রোভাইডারদের সঙ্গে। যাদের কাজের গুণগত মান ভালো।

তথ্যপ্রযুক্তি ও যান্ত্রিক যুগে হাতের মধ্যে থাকা ফোন বা ল্যাপটপের কয়েকটি ক্লিকে নিমেষেই এখন এসব সমস্যার সমাধান করা যাচ্ছে খুব সহজে। আর এসব সমস্যার সমাধান দিতে রয়েছে পশরার প্রফেশনাল, স্মার্ট, স্কিলড, এক্সপেরিয়েন্সড ও ডায়নামিক কর্মী।

পশরা বাংলাদেশের উদ্যমশীল অ্যাপভিত্তিক অনলাইন সার্ভিস প্ল্যাটফর্ম। প্লে স্টোর ও অ্যাপ স্টোর পশরাবিডি অ্যাপ ডাউনলোড করে এক্সেস নিন বাসাবাড়ি, অফিস-আদালতের শতাধিক নিত্যপ্রয়োজনীয় সার্ভিস।

এসব সার্ভিসের মধ্যে রয়েছে : কীটপতঙ্গ নিয়ন্ত্রণ/জীবাণুমুক্তকরণ সার্ভিস, অফিস ও বাসা বদলের সার্ভিস, ক্লিনিং সার্ভিস,  প্লাম্বিং সল্যুশন সার্ভিস, কম্পিউটার সার্ভিস, ইলেকট্রিক্যাল সার্ভিস, এসি সার্ভিস, হোম অ্যাপ্লায়েন্স রিপেয়ার সার্ভিস, জেনারেটর সার্ভিস, পারসোনাল কেয়ার সার্ভিস, গাড়ি/মোটরবাইক রক্ষণাবেক্ষণ সার্ভিস, রেনোভেশন সার্ভিস ও ইন্টেরিয়র ডিজাইন, গাড়ি ও ড্রাইভার সার্ভিস, সিসিটিভি ক্যামেরা/পিএবিএক্স সার্ভিস, লন্ড্রি সার্ভিসসহ আরও অনেক কিছু।

পশরার সার্ভিস গ্রহীতারা অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এজন্য রয়েছে বিকাশ, রকেট, নগদ, উপায়, শিওরক্যাশসহ ৩০টির বেশি অনলাইন ব্যাংকিংয়ে পেমেন্ট করার সুবিধা।

পশরা উদ্যোগের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর ইলাহী আলী শিবলী বলেন, সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশের দিকে আনুষ্ঠানিক যাত্রা করেছে। স্মার্ট বাংলাদেশের সব কিছু হবে প্রযুক্তিভিত্তিক। প্রতিদিনের নাগরিক জীবনের সমস্যাগুলোও সমাধান করা হবে প্রযুক্তির সাহায্যে। আমরাও এই স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে ভূমিকা রাখতে চাই। সেই সঙ্গে একটি উত্তম বসবাসযোগ্য বাংলাদেশ তৈরি করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি, যেখানে যেকোনো সমস্যার সমাধান হবে শুধু একটি ক্লিকে। এটি এমন একটি সার্ভিস প্ল্যাটফর্ম, যেখানে সার্ভিস প্রোভাইডার ও ক্লায়েন্টরা তাদের প্রয়োজনীয় সার্ভিসটি আদান-প্রদানের জন্য সংযুক্ত হয়ে থাকেন। পশরা সার্ভিস প্রোভাইডার এবং সার্ভিস গ্রহণকারীদের মধ্যে একটি ব্যাপক নেটওয়ার্ক তৈরির জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা