× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাজারে এলো সদ্যপ্রয়াত কবি আসাদ চৌধুরীর নতুন বই

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩ ০০:১৬ এএম

আপডেট : ১৩ অক্টোবর ২০২৩ ০০:৩৪ এএম

বাজারে এলো সদ্যপ্রয়াত কবি আসাদ চৌধুরীর নতুন বই

সদ্যপ্রয়াত কবি আসাদ চৌধুরীর নতুন শিশুতোষ গল্পের বই ‘ছোট্ট ইঁদুর দেখবে সাগর’-এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বইটি প্রকাশ করেছে ‘কিন্ডারবুকস’। বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে বাংলা অ্যাকাডেমির নজরুল মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে নাট্যজন রামেন্দু মজুমদার প্রধান অতিথি থেকে বইটির মোড়ক উন্মোচন করেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন মুজিবপিডিয়া সম্পাদক কবি ফরিদ কবির, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব  রাজীব কুমার সরকার প্রমুখ। 

বইটি প্রকাশ উপলক্ষে ‘কিন্ডারবুকস’-এর প্রকল্পপ্রধান আজহার ফরহাদ বলেন, কবি আসাদ চৌধুরী গত ৫ অক্টোবর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। খ্যাতিমান এ কবির প্রতি শ্রদ্ধা নিবেদন করে কিন্ডারবুকস থেকে প্রকাশিত হয়েছে তার এ শিশুতোষ বইটি।  নজরকাড়া প্রচ্ছদ, নান্দনিক ডিজাইন আর দুর্দান্ত ইলাস্ট্রেশন ও চিত্র শিশুদের আর্কষণ করবে বলে আমাদের বিশ্বাস।

উল্লেখ্য, বাংলা অ্যাকাডেমি প্রাঙ্গণে চলছে ‘ঢাকা বিভাগীয় বইমেলা ২০২৩’। ৭ অক্টোবর থেকে শুরু হওয়া ঢাকা বিভাগীয় বইমেলা চলবে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত। বাংলা অ্যাকাডেমি চত্বরে প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলছে।

‘ছোট্ট ইঁদুর দেখবে সাগর’ছোটদের জন্য লেখা আসাদ চৌধুরীর শিশুতোষ গল্পের বই। এতে অলঙ্করণ করেছেন শিল্পী রাজীব দত্ত। মূল্য ১৪০ টাকা। ২৫% ছাড়ে মেলায় পাওয়া যাবে ১০৫ টাকায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা