× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যমুনা অয়েলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত, ১৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৪ ২১:১২ পিএম

আপডেট : ২৮ জানুয়ারি ২০২৪ ২১:২০ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাষ্ট্রায়াত্ব জ্বালানি তেল বিপননকারী প্রতিষ্ঠান যমুনা অয়েল কোম্পানির ৪৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) ভার্চুয়াল প্লাটফর্মে প্রতিষ্ঠানটির এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ১৩০ শতাংশ হারে নগদ লভ্যাংশ ঘোষণা, নিরীক্ষিত আর্থিক বিবরণী ও অন্যান্য আলোচ্যসূচী (এজেন্ডা) অনুমোদন করা হয়।

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান ও জেওসিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ বি এম আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, পরিচালনা পর্ষদের পরিচালক শংকর প্রসাদ দেব, মো. সামসুদ্দোহা, বাংলাদেশের পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক অনুপম বড়ুয়া, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্ম সচিব এ কে এম মিজানুর রহমান, উপসচিব দীপক কুমার চক্রবর্তী, শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, জেওসিএল বোর্ডের পরিচালক মোহাম্মদ হাসানুজ্জামান, শেয়ার হোল্ডার পরিচালক অনিকা চৌধুরী, মো. গিয়াস উদ্দিন আনচারী ও কোম্পানি সচিব মো. মাসুদুল ইসলাম প্রমুখ।

সভায় ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থ বছরের হিসাব, কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী ও পরিচালকমন্ডলীর প্রতিবেদনের ওপর সাধারণ শোরহোল্ডাররা অনলাইনে মতামত প্রকাশ করেন। কোম্পানির সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। পরে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াস উদ্দিন আনসারী কোম্পানির কর্ম পরিকল্পনার ওপর বক্তব্য ও শেয়ার হোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা