× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তারপলিন ডিভিশন ডিলার কনফারেন্স-২০২৪ অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ মার্চ ২০২৪ ১৭:১১ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৪ ১৭:১৩ পিএম

রাজধানীর ফারস হোটেল অ্যান্ড রিসোর্টে তারপলিন ডিভিশন ডিলার কনফারেন্স ২০২৪’ অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

রাজধানীর ফারস হোটেল অ্যান্ড রিসোর্টে তারপলিন ডিভিশন ডিলার কনফারেন্স ২০২৪’ অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

‘প্রযুক্তিগত উৎকর্ষতা, উদ্ভাবন এবং পারস্পরিক আস্থা’ প্রতিপাদ্য নিয়ে ‘তারপলিন ডিভিশন ডিলার কনফারেন্স ২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর ফারস হোটেল অ্যান্ড রিসোর্টে এই কনফারেন্সটি অনুষ্ঠিত হয়। ঢাকা পাওয়ার ট্রেডার্স দেশের একটি শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান। তারপলিন ডিভিশন মূলত তানধন গ্রুপের হোম ব্র্যান্ড অর্থাৎ তানধান পলিপ্লাস্ট-এর একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশের আটটি বিভাগের সম্মানিত ডিলারগণকে এক ছাদের নীচে একত্রিত করেছিল। ব্যবসায়িক সম্পর্কের দৃষ্টান্ত হিসেবে ডিলারগণের অন্তর্দৃষ্টিপূর্ণ উপস্থাপনা, কৌতূহলোদ্দীপক আলোচনা ও নানা আয়োজনের মাধ্যমে মুহূর্তগুলো স্মরণীয় হয়ে থাকবে। কনফারেন্স শুরু হয় অংশগ্রহণকারীদের উষ্ণ অভ্যর্থনা জানানোর মাধ্যমে। এরপর মাগরিবের নামাজের বিরতির পরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে তারপলিন ডিভিশন ডিলার কনফারেন্স ২০২৪ এর অনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

এই কনফারেন্সে উপস্থিত ছিলেন তারধান গ্রুপের ডিরেক্টর মিসেস প্রাচী জালান। তিনি তার বক্তব্যে বাংলাদেশের বাজারে তানধান পণ্যের গুণগতমান এবং উদ্ভাবনের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে তুলে ধরেন। এরই ধারাবাহিকতায় তারধান পলিপ্লাস্ট বাংলাদেশে এনেছে শেড নেট, পঞ্চো, রেইন কোট, বাইক কভার, তারপলিন এবং ব্র্যান্ডের অধীনে থাকা অন্যান্য পণ্যের সম্ভার। এছাড়াও কীভাবে ইকোপলিন স্টারের পণ্য আন্তর্জাতিক বাজার তার অবস্থানকে সুসংহত করেছে এবং বাংলাদেশে এক নম্বর পণ্য হওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে; সে বিষয়ে মিসেস প্রাচী জালান আলোকপাত করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা পাওয়ার ট্রেডার্সের সিইও খালেদ হোসেন। তিনি তাঁর অভিজ্ঞতালব্ধ জ্ঞান থেকে অনুষ্ঠানকে আলোকিত করেন। তিনি বলেন, কীভাবে ব্যবসায়িক সাফল্য অর্জনে ক্ষমতায়ন এবং পারস্পারিক সহযোগিতার গুরুত্বপূর্ণ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পঙ্কজ রায় চৌধুরী, মুরাদ হোসেন এবং নুরুল হুদা মতো বিশিষ্ট ব্যক্তিবর্গ। তাঁদের উপস্থিতি অনুষ্ঠানটিকে আরও সমৃদ্ধ করে।

অনুষ্ঠানে কোম্পানির পণ্য এবং বিপণন কৌশল সম্পর্কে ডিলারদের বিশদভাবে অবগত করা হয়। এরই ধারাবাহিকতায় ঢাকা পাওয়ার ট্রেডার্স কীভাবে সফলতার সাথে কাজ করে যাচ্ছে ও গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে, সেই বিষয়ে আলোকপাত করেন। অনুষ্ঠানের একটি বিশেষ মুহূর্ত ছিলো র‌্যাফেল ড্র। যেখানে ভাগ্যবান বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা