× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘ওয়েস্টিন ঢাকা’ ও ‘শেরাটন ঢাকা’র মাসব্যাপী রমজান অফার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ০০:০৭ এএম

আপডেট : ১০ মার্চ ২০২৪ ০০:০৮ এএম

‘ওয়েস্টিন ঢাকা’ ও ‘শেরাটন ঢাকা’র মাসব্যাপী রমজান অফার

পবিত্র রমজান মাসে ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা তাদের মাসব্যাপী রমজান বুফে ঘোষণা করেছে। শনিবার (৯ মার্চ) এক অনুষ্ঠানে এই অফার ঘোষণা করা হয়।

বুফেতে থাকবে খাঁটি স্থানীয়, ভূমধ্যসাগরীয়, (মেডিটেররানিয়ান)  আরবি (এ্যারাবিক) এবং উপ-মহাদেশীয় খাবারের একটি লোভনীয় আয়োজন। এই রমজানের সিয়াম সাধনার পবিত্র এই যাত্রাকে  উপভোগ  করার এবং রমজানের উৎসবের চেতনাকে উন্নত করার প্রতিশ্রুতি দেয় ওয়েস্টিন ঢাকায। অতিথিরা মৌসুমী স্বাদে রান্না সম্পর্কিত ভ্রমণের অভিজ্ঞতা নিতে পারেন, যেখানে রমজানের বুফেতে ভূমধ্যসাগরীয় এবং আরবি স্বাদের সংমিশ্রণ দেখাবে আদানা কাবাব, ল্যাম্ব, কাবাব। মাটন কাচ্চি, ল্যাম্ব শেনক, ভাজা চিংড়ি, পুরো ভাজা স্যামন, ভাজা ইলিশ, মাটন সিখ কাবাব তুর্কি তুলুম্বা ও ওসমলিয়া। 

এদিকে শেরাটন ঢাকার দ্য গার্ডেন কিচেনের স্থানীয় সুস্বাদু খাবার যেমন বিফ চ্যাপ, সূতি কাবাব, তুর্কি আদানা কাবাব, ওরফালি কাবাব, চিকেন কোফতা কাবাব, বিফ ওয়েলিংটন, ল্যাম্ব ওউজি, সীফুড পায়েলা এবং আরও অনেক কিছুসহ একটি স্বতন্ত্র রান্নার অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। ৯ হাজার ৯৯০ টাকায় (দ্য ওয়েস্টিন ঢাকা) এবং ১০ হাজার ৯০০ টাকায় (শেরাটন ঢাকা) দামে প্রতিদিন পাওয়া যায় একটি জমকালো বুফে ইফতার ও ডিনার। 

যারা শহুরে প্রশান্তি খুঁজছেন তাদের জন্য মৌসুমী স্বাদ এবং গার্ডেন কিচেন বৃহস্পতিবার এবং শুক্রবার।  সরকারি ছুটির আগের রাতে তার দরজা খুলবে যথাক্রমে ৫ হাজার ৯৯০ টাকা এবং ৬ হাজার ৯৯০ টাকা মূল্যের একটি দুর্দান্ত বুফে সেহেরি অফার করবে। ১ টি কিনুন ১টি পান অফারটি  ২০ এর অধিক ব্যাংক থেকে নির্বাচিত কার্ডগুলির  গ্রাহকরাও উপভোগ করতে পারবেন। শীর্ষে থাকা চেরি, ডিবিবিএল ইফতারে একটি কিনুন ১টি পান  ৩টি অফার দিচ্ছে এবং তারপরে নির্বাচিত কার্ডগুলিতে  থাকছে রাতের খাবার। অতিথি মৌসুমি স্বাদ ও বাগান রান্নাঘরের ভোজনের সুযোগ আসতে পারে এয়ারারবিয়া বা ইউএস বাংলার আকর্ষণীয় ফিরতি টিকিট জেতার।

ওয়েস্টিন ঢাকা ডেইলি ট্রিটসে তাদের ইফতার বক্স অফার করবে। তিনটি ক্যাটাগরিতে ইফতার বক্স দেওয়া হবে- প্লাটিনাম  ৯ হাজার ৯৯০ টাকা, গোল্ডবিডি ৮ হাজার ৫৫০ এবং সিলভারবিডিটি ৭ হাজার ৫৫০ টাকায়।

শেরাটন ঢাকা তাদের ইফতার বক্স অফার করবে এবং ইফতার বক্স তিনটি ক্যাটাগরিতে অফার করা হবে - লাক্সারিবিডিটি  ১০ হাজার ৯৯০ প্রিমিয়াম,  ৮ হাজার ৯৯০ এবং ক্লাসিকবিডিটি ৭ হাজার ৯৯০ টাকায়। 

যারা টেকওয়ের জন্য ঐতিহ্যবাহী রমজানের বিশেষত্ব খুঁজছেন তাদের জন্য, শাহী হালিম এবং জলেবি, ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা উভয় জায়গায় আনা নেওয়ার ব্যবস্থা রাখা হবে।

ইফতার, নৈশভোজ এবং শহুরে অনুষ্ঠানের আয়োজনের জন্য ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকা বড়, মাঝারি এবং ছোট ভোজস্থলের পাশাপাশি  প্রথমদিককার বুকিংকারীদের জন্য আকর্ষণীয় ভোজ  অফার করে। অধিকন্তু শেরাটন ঢাকার মার্জিত গ্র্যান্ড বলরুম এবং অ্যানেক্স এলাকা একযোগে  ১ হাজারের অধিক অতিথিদের  আপ্যায়নের ব্যবস্থা করতে পারে, যা এরই মধ্যে কূটনৈতিক অঞ্চলের বৃহত্তম ভোজস্থল হিসাবে পরিণত হয়েছে। রমজানের পবিত্রতা উদযাপন করার জন্য অতিথিদের সাদর আমন্ত্রণ জানানো হচ্ছে। দ্য ওয়েস্টিন ঢাকা এবং শেরাটন ঢাকায় পরিবার এবং বন্ধুদের সঙ্গে লালিত স্মৃতি তৈরি করতে এখনই আপনার টেবিল বুক করুন। আরও তথ্যের জন্য অতিথিরা +৮৮০২২২২২৯১৯৮৮ (দ্য ওয়েস্টিন ঢাকা) এবং +৮৮০২৫৫৬৬৮১১১ (শেরাটন ঢাকা) কল করতে পারেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা