× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শার্ক ট্যাঙ্ক বাংলাদেশের সাথে যোগ দিয়েছে মিনিসো

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ১৮:৪৬ পিএম

শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ এর সাথে এক্সক্লুসিভ গিফট পার্টনার হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে মিনিসো। প্রবা ফটো

শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ এর সাথে এক্সক্লুসিভ গিফট পার্টনার হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে মিনিসো। প্রবা ফটো

বিশ্বের জনপ্রিয় বিজনেস শো ‘শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ’ এর সাথে এক্সক্লুসিভ গিফট পার্টনার হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে নান্দনিক ও লাইফস্টাইল পণ্যের প্রতিষ্ঠান মিনিসো। রবিবার (১০ মার্চ) এই চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গ’র চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক এবং মিনিসো বাংলাদেশের ডিরেক্টর শাহ রাইদ চৌধুরী ও চৌধুরী আসিফুজ্জামান।

২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকে এপর্যন্ত বিশ্বের ১০৫টি দেশে ৬ হাজারেরও বেশি স্টোর রয়েছে মিনিসো’র। বাংলাদেশে মিনিসো’র ২৭টি স্টোরে পারফিউম, কসমেটিক্স, ব্যাগ, স্টেশনারি, ইলেকট্রনিক্স, খেলনা, গৃহস্থালির সামগ্রীসহ ৫ হাজারেরও অধিক পণ্য রয়েছে।

শীঘ্রই শুরু হতে যাওয়া শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ এর প্রথম সিজনটি বাংলাদেশের সবচেয়ে সৃজনশীল এবং উদ্ভাবনী উদ্যোক্তাদের সামনে নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়ে শুরু হয়েছে। এই কার্যক্রমের লক্ষ্য হচ্ছে বাংলাদেশি উদ্যোক্তাদের তাদের উদ্ভাবনী ব্যবসার ধারণাগুলোকে শার্ক তথা বিনিয়োগকারীদের কাছে উপস্থাপন করার জন্য একটি স্বতন্ত্র প্ল্যাটফর্ম অফার করা, তাদের বিনিয়োগ সুরক্ষিত করা এবং এক্সপোজারসহ অন্যান্য সুযোগ প্রদান করা।

মিনিসো বাংলাদেশের পরিচালক শাহ রাইদ চৌধুরী বলেন, ‘শার্ক ট্যাংক বাংলাদেশের প্রথম সিজনে পার্টনার হিসেবে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। এই অনুষ্ঠানে বাংলাদেশের মেধাবী উদ্যোক্তারা তাদের চিন্তাভাবনা প্রদর্শন করবেন এবং জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে আমরা প্রত্যাশা করছি। এটা দারুণ ব্যাপার যে বাংলাদেশের উদ্যোক্তারা তাদের ব্যাবসাকে এমন বড় একটি প্ল্যাটফর্মে তুলে ধরার সুযোগ পাচ্ছেন। বাংলাদেশে এমন একটি প্ল্যাটফর্ম তৈরী করার জন্য আমরা সনি এবং বঙ্গকে অসংখ্য ধন্যবাদ জানাই।”

এই প্রসঙ্গে বঙ্গ’র চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক বলেন, ‘মিনিসো’র মতো একটা গ্লোবাল ব্র্যান্ডকে শার্ক ট্যাংক এর গিফট পার্টনার হিসেবে পেয়ে আমরা আনন্দিত। এই সম্পর্ক লাইফস্টাইল ব্র্যান্ড এবং উদ্যোক্তাদের মধ্যে ক্রমবর্ধমান সমন্বয়ের একটি দারুণ উদাহরণ। গিফ্টিং ও লাইফস্টাইল সেক্টরের অন্যান্য খেলোয়াড়দের কাছে ও একটি প্ল্যাটফর্ম হিসেবে শার্ক ট্যাঙ্ক প্রভাব প্রদর্শন করবে।’

শার্ক ট্যাংক বাংলাদেশ সিজন-১ শো-তে টাইটেল স্পন্সর হিসেবে রবি, পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে ‘স্টার্টআপ বাংলাদেশ’, কো-স্পন্সর হিসেবে ‘টেলি’, ব্যাংকিং পার্টনার হিসেবে প্রাইম ব্যাংক, স্ন্যাকস পার্টনার হিসেবে ‘অলিম্পিক ফুডি ইন্সট্যান্ট নুডলস’, বেভারেজ পার্টনার হিসেবে ‘সানকুইক’, ওয়ারড্রোব পার্টনার হিসেবে ‘ইয়োলো বাই বেক্সিমকো’, স্টাইল পার্টনার হিসেবে ‘ক্লথ স্টুডিও’, হসপিটালিটি পার্টনার হিসেবে ‘হলিডে ইন’, সিকিউরিটি পার্টনার হিসেবে ‘ইউরো ভিজিল সিকিউরিটি সার্ভিস’, ফটোগ্রাফি পার্টনার হিসেবে ‘রো এক্সপোজার’, বেক স্টোরি পার্টনার হিসেবে ‘লাইভ টু ওয়েব’, রেস্টুরেন্ট পার্টনার হিসেবে ‘চাওস’, গিফট পার্টনার হিসেবে ‘মিনিসো’ এবং পিআর পার্টনার হিসেবে ‘কনসিটো’ অংশগ্রহণ করবে। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে দীপ্ত টিভি ও স্ট্রিমিং করা হবে ওটিটি প্লাটফর্ম বঙ্গ-তে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা