× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওয়ালটন কম্পিউটারের অফারে শতভাগ ক্যাশব্যাক পেলেন ৬ ক্রেতা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ মার্চ ২০২৪ ০০:০৯ এএম

আপডেট : ২০ মার্চ ২০২৪ ০০:১০ এএম

ওয়ালটন কম্পিউটারের অফারে শতভাগ ক্যাশব্যাক পেলেন ৬ ক্রেতা

ক্রেতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে ওয়ালটন কম্পিউটারের ক্যাশব্যাক অফার-২০২৪। অফারে ওয়ালটন কম্পিউটার পণ্যে রয়েছে শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। এরইমধ্যে ৬ জন ক্রেতা শতভাগ ক্যাশব্যাক পেয়েছেন। এ ছাড়া বিভিন্ন অংকের ক্যাশব্যাক পেয়েছেন অসংখ্য ক্রেতা। নগদ ও কিস্তি সুবিধায় ওয়ালটন কম্পিউটার পণ্য কেনার ক্ষেত্রে মিলছে এই ক্যাশব্যাক। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ অফার চলবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

ক্রেতাদেরকে আরও সাশ্রয়ী মূল্যে কম্পিউটার, ল্যাপটপসহ বিভিন্ন ডিজিটাল ডিভাইস প্রদানে আবারও শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা নিয়ে এসেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। গত ৮ ফেব্রুয়ারি এ অফারের উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

অফার শুরুর পর পরই টাঙ্গাইলের নাগরপুর ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কিনে শতভাগ ক্যাশব্যাক পান মোহাম্মদ কাউসার। এরপর যশোরের নিউমার্কেট ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কিনে শতভাগ ক্যাশব্যাক পান মো. বদরুল আলম আব্বাসী। ওয়ালটন প্লাজা কুড়িগ্রাম থেকে কিস্তিতে ল্যাপটপ কিনে শতভাগ ক্যাশব্যাক বিজয়ী হন শিক্ষার্থ মোস্তাকিন বিল্লাহ মাসুম। 

এদিকে ময়মনসিংহের ফুলবাড়িয়া ওয়ালটন প্লাজা থেকে আরেকটি ল্যাপটপ কিনে শতভাগ ক্যাশব্যাক পান জান্নাতুল ইসলাম তুয়া। এছাড়া সিরাজগঞ্জের শাহজাদপুর ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ল্যাপটপ কিনেও শতভাগ ক্যাশব্যাক বিজয়ী হয়েছেন মো. রেদওয়ান সরকার। আর বরিশাল আমানতগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কিনে শতভাগ ক্যাশব্যাক পেয়েছেন মো. ইশাদ আকন।

ওয়ালটন কম্পিউটারের চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুর রহমান রাদ জানান, এই অফারের আওতায় ক্রেতারা দেশের সকল ওয়ালটন প্লাজা থেকে ডেস্কটপ, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসি, ২৭ ইঞ্চি মনিটর, সিঙ্গেল ফাংশন প্রিন্টার, ওয়ালপ্যাড ৮জি ট্যাবলেট, সকল মডেলের ব্লুটুথ স্পিকার, পোর্টেবল এসএসডি, পাওয়ার সাপ্লাই ইউনিট, ৩০০ এমবিপিএস রাউটার, ওয়েট স্কেল, ওয়েবক্যাম, পেনড্রাইভ, পাওয়ারব্যাংক, নেটওয়ার্ক সুইচ, নেকব্যান্ড, মাউস, কিবোর্ড, হেডফোন, মাইক্রো এসডি কার্ড, হাব, ই-রাইটিং প্যাড, সিপিইউ কুলার, সিসিটিভি, কার্ড রিডার, ক্যাবল ও কনভার্টার পণ্য কিনে শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারছেন। 

তিনি আরও জানান, অফারটি শুধুমাত্র ওয়ালটন প্লাজা থেকে কম্পিউটার পণ্য ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য। পণ্য ক্রয়ের সঙ্গে সঙ্গে ক্যাশব্যাকের পরিমাণ এসএমএস-এর মাধ্যমে গ্রাহককে জানিয়ে দেওয়া হচ্ছে। নগদ ক্রয়ের ক্ষেত্রে ক্যাশব্যাকে প্রাপ্ত টাকা ক্রেতা ক্রয়কৃত পণ্যের মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারছেন। আর কিস্তিতে ক্রয়ের ক্ষেত্রে ক্রেতার প্রথম মাসের কিস্তির সঙ্গে সমন্বয় করা হচ্ছে। ক্যাশব্যাক অফারে ক্রয়কৃত পণ্যের ক্ষেত্রে অন্যকোনো অফার প্রযোজ্য নয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা