× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘ক্যাশ ওয়াকফ’ শীর্ষক সভা অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ মার্চ ২০২৪ ২১:৫২ পিএম

আপডেট : ৩০ মার্চ ২০২৪ ২২:২১ পিএম

সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘ক্যাশ ওয়াকফ’ শীর্ষক সভা অনুষ্ঠিত

পবিত্র রমজান উপলক্ষে সম্প্রতি সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘ক্যাশ ওয়াকফ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মাওলানা ওবায়দুল্লাহ হামযাহ।

বিশেষ আলোচক ছিলেন সদস্য সচিব ড. মোহাম্মদ মানজুরে ইলাহী। স্বাগত বক্তব্য দেন  ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমানসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

এ ছাড়াও ব্যাংকের আঞ্চলিক প্রধান, সব শাখার ব্যবস্থাপক, অপারেশন ম্যানেজার ও উপশাখার ইনচার্জবৃন্দ ভার্চুয়াল প্ল্যাটফর্মে যুক্ত ছিলেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, ‘পবিত্র রমজান মাস জাকাত ও সাদাকাহ আদায়ের মাস। জাকাত ও সাদাকাহ আদায়ের একটি সহজ ও সুন্দর ব্যবস্থা হলো ক্যাশ ওয়াকফ। ইহকালীন ও পরকালীন কল্যাণের জন্য সোশ্যাল ইসলামী ব্যাংক প্রবর্তন করেছে ক্যাশ ওয়াক্ফ নামক এই সেবাপণ্য। এটি একটি স্বেচ্ছামূলক ও স্থায়ী দান, যেখানে মূল টাকা সংরক্ষিত থাকে এবং এর থেকে অর্জিত মুনাফা হিসাবধারীর ইচ্ছেমতো বিভিন্ন কল্যাণধর্মী খাতে ব্যয় করা হয়।’

তিনি ব্যাংকের কল্যাণধর্মী এই সেবাপণ্য সম্পর্কে গ্রাহকদের অবহিত করার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা