× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্র্যাবের সভাপতি তমাল, সম্পাদক মামুন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩ ১৯:২৭ পিএম

আপডেট : ১০ জানুয়ারি ২০২৩ ১৯:৩৩ পিএম

বিজয়ের পর ক্র্যাবের নবনির্বাচিত নেতাদের ফুলের মালা দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। প্রবা ফটো

বিজয়ের পর ক্র্যাবের নবনির্বাচিত নেতাদের ফুলের মালা দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। প্রবা ফটো

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মির্জা মেহেদী তমাল। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মামুনুর রশীদ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ক্র্যাবের নির্বাচনের ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ সাংবাদিক পারভেজ খান। কমিশনের সদস্য ছিলেন চারজন।

সভাপতি পদে তমাল পেয়েছেন ১৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল খায়ের পেয়েছেন ১১৪ ভোট। সহসভাপতি পদে বিজয়ী মিজানুর রহমান (মাসুম মিজান) পেয়েছেন ১৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন আবদুল বারী পেয়েছেন ১০৩ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী মামুনুর রশীদ পেয়েছেন ১৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলাম পেয়েছেন ১১০ ভোট।

এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে রুদ্র মিজান, অর্থ সম্পাদক পদে এমদাদুল হক খান, সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ারুল হক বকুল, দপ্তর সম্পাদক পদে কামাল হোসেন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এস এম ফয়েজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আবু জাফর, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে ঈসমাইল হুসাইন ইমু (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), কল্যাণ সম্পাদক পদে ওয়াসিম সিদ্দিকী, আন্তর্জাতিক সম্পাদক পদে মো. তানভীর হাসান এবং কার্যনির্বাহী সদস্য পদে আব্দুল্লাহ আল মামুন, জসীম উদ্দীন ও এনামুল করীম রুপম বিজয়ী হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা