× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কিশোরকে হত্যা করে অটোরিকশা ছিনতাই

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিবেদক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৮ পিএম

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪৫ পিএম

নিহত আজিজুল ইসলাম। ছবি : প্রবা

নিহত আজিজুল ইসলাম। ছবি : প্রবা

ঢাকার কেরানীগঞ্জে এক কিশোর চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই করা হয়েছে। নিহত আজিজুল ইসলাম পড়াশোনার পাশাপাশি রিকশা চালাত।

মীরেরবাগ ওরিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল সে। শুভাঢ্যা ইউনিয়নের মীরেরবাগ এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত আজিজুল। অভাবের কারণে রাজমিস্ত্রি বাবাকে সাহায্য করতে লেখাপড়ার পাশাপাশি প্রতিদিন বিকালে চাচার কাছ থেকে অটোরিকশা ভাড়া নিয়ে চালাত।

শনিবার দিবাগত রাত দুটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বসুন্ধরা রিভারভিউ এলাকার অপসোনিন ফার্মাসিটিক্যালসের কারখানার পাশে কলা গাছের ঝোপের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহতের চাচা নজরুল ইসলাম জানান, আজিজুল প্রতিদিন আসরের পর থেকে রাত আটটা পর্যন্ত তার কাছ থেকে অটোরিকশা নিয়ে চালাত। রাত ৯টার পর বাসায় ফিরে না আসলে মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। পরে তাকে খুঁজতে গিয়ে জানা যায়, পাশের বাড়ির শিশু রবিউল আজিজুলের সঙ্গে গাড়িতে করে ঘুরতে গিয়েছিল। 

এরপর রবিউলকে খুঁজে বের করলে সে জানায়, কয়েকজন লোক আজিজুলকে হাসনাবাদ রিভারভিউ এলাকায় একটি ঝোপের ভেতরে নিয়ে মারধর করেছে। তাকে চড়-থাপ্পড় দিয়ে ভয় দেখালে সে বাড়ি ফিরে আসে। 

রবিউলের কথামতো তাকে নিয়ে হাসনাবাদ রিভারভিউ এলাকায় গেলে ঝোপের ভেতর থেকে আজিজুলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার রহস্য উদ্‌ঘাটন ও হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা