× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নির্বাচনের আগে আসন ভাগাভাগি নিয়ে মার্কেটিং করা হচ্ছে : গয়েশ্বর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩ ১৭:৩৪ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৩ ১৮:০১ পিএম

রাজধানীর নয়াপল্টনে বক্তব্য দেন গয়েশ্বর চন্দ্র রায়। প্রবা ফটো

রাজধানীর নয়াপল্টনে বক্তব্য দেন গয়েশ্বর চন্দ্র রায়। প্রবা ফটো

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আসন ভাগাভাগি নিয়ে মার্কেটিং করা হচ্ছে। প্রতিবেশী বা বিদেশি যারা এই মার্কেটিং করছেন তাদের বলব, আপনারা ক্ষান্ত হোন। এ দেশের জনগণ কী চায় সেটা উপলব্ধি করুন, অন্যথায় জনগণ আপনাদের কাপড়-চোপড় খুলে ফেলবে।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ দেশের মানুষ আজ মুক্তি চায়, বাঁচতে চায়। এটা কিন্তু আপনার (প্রধানমন্ত্রী) বাবার কথা। আমরা সেই আন্দোলন করছি। এ দেশের মানুষ ভোটাধিকার চায়। এবারের সংগ্রাম গণতন্ত্রের সংগ্রাম, ১৮ কোটি মানুষের মুক্তির সংগ্রাম।

গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় দেশে জনবিস্ফোরণ ঘটাতে জনগণ প্রস্তুত উল্লেখ করে তিনি বলেন, ‘জনগণের আন্দোলন যখন বিস্ফোরণমুুখী, তখন কৃত্রিম বিস্ফোরণ ঘটিয়ে জনগণের দৃষ্টিভঙ্গি ভিন্ন দিকে নিয়ে, বিএনপিকে নির্যাতন করে আপনি (সরকারপ্রধান) একটি নির্বাচনের স্বপ্ন দেখছেন। এবারের দৃষ্টি গণতন্ত্র ও ভোটাধিকার আদায়ের।’

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আসন ভাগাভাগি নিয়ে মার্কেটিং করা হচ্ছে। প্রতিবেশী বা বিদেশি যারা এই মার্কেটিং করছেন তাদের বলব আপনারা ক্ষান্ত হন।

স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, সরকারের সব অন্যায় অত্যাচারের বিরুদ্ধে এবং গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার চলমান আন্দোলনে যেকোনো সময় জনবিস্ফোরণ ঘটবে। এ কারণে সরকার তার পুরোনো খেলা শুরু করেছে।

সেলিমা রহমানের সভাপতিত্বে ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় আরও বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, শিরিন সুলতানা, ডা. রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী নেওয়াজ, আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, ফরিদা ইয়াসমিন প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা