× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৭৬ কেজি গাঁজা ও ৯ হাজার ট্যাপেন্টাডলসহ ৪ কারবারি আটক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ২১:৫৯ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ২২:৩৯ পিএম

উদ্ধারকৃত মাদক। প্রবা ফটো

উদ্ধারকৃত মাদক। প্রবা ফটো

ঢাকার সাভারে পৃথক অভিযানে ৭৬ কেজি গাঁজা ও ৯ হাজার ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি প্রাইভেটকার ও কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। আটকরা হলেন- কুমিল্লার আরিফ হাছান ও শরিফ মিয়া ওরফে শরিফ ফকির এবং ব্রাহ্মণবাড়িয়ার জুয়েল মিয়া ও আওলাদ মিয়া।

রবিবার (১৯ মার্চ) সকালে র‌্যাব-৪ (সিপিসি-২) এর সহকারী পুলিশ সুপার মাজহারুল হক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকা থেকে সন্দেহভাজন একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে র‌্যাব। এ সময় ১৬ কেজি ১০০ গ্রাম গাঁজা ও আট হাজার ৮২০ পিস মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ কুমিল্লার আরিফ ও শরিফকে আটক করা হয়। জব্দ করা হয় প্রাইভেটকারটি।

একই সময়ে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়া এলাকায় আরেকটি অভিযান চালায় র‌্যাব। এসময় সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় জুয়েল ও আওলাদ দুই মাদক কারবারিকে। জব্দ করা কাভার্ড ভ্যানটি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক মাদক কারবারিরা দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকায় ডিলার এবং খুচরা বিক্রেতাদের কাছে তা বিক্রি করতো। তারা প্রাইভেটকার ও কাভার্ড ভ্যান ব্যবহার করে এ কাজ করতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারির সঙ্গে তারা জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা করে আশুলিয়া থানায় পুলিশের কাছে পাঠানো হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা