× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজধানীতে চুরি হওয়া মোটরসাইকেল বিক্রি হচ্ছে বিভিন্ন জেলায়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩০ পিএম

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:২২ পিএম

বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে কথা বলেন অতিরিক্ত পুলিশ কমিশনার ও গোয়েন্দাপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। ছবি : প্রবা

বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে কথা বলেন অতিরিক্ত পুলিশ কমিশনার ও গোয়েন্দাপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। ছবি : প্রবা

রাজধানীর উত্তরা-বাড্ডাসহ বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেল চলে যাচ্ছে নোয়াখালী ও তার আশপাশের জেলায়। পরে বিভিন্ন হাত বদলে এসব মোটরসাইকেল ব্যবহার হচ্ছে।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম অভিযান চালিয়ে চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন--মোহাম্মদ আলী, আনোয়ার হোসেন রুবেল, মো. সামছুল হুদা, কামাল হোসেন আকাশ ও মিজান। এ সময় তাদের কাছ থেকে ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গতকাল বুধবার রাজধানী ও নোয়াখালী জেলার চাটখিল থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

ডিবির হাতে গ্রেপ্তার চোর চক্রের পাঁচ সদস্য। ছবি : প্রবা

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার ও গোয়েন্দাপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

ডিবিপ্রধান বলেন, গত ২০ ফেব্রুয়ারি উত্তরা দক্ষিণখান থানায় মোটরসাইকেল চুরির মামলা করেন একজন। পরে মামলাটি তদন্ত করতে গিয়ে ডিবি এই চোর চক্রকে শনাক্ত করে। 

হারুন অর রশীদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলী জানায়, সে ও তার সহযোগীরা বিগত কয়েক বছর ধরে উত্তরাসহ বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে নোয়াখালী জেলার চাটখিল ও সোনাইমুড়ী থানা এলাকায় বিক্রি করত।

তিনি বলেন, নোয়াখালী জেলার চাটখিল থানাধীন পূর্ব বাজার সংলগ্ন আনোয়ার হোসেনের গ্যারেজে ওই চোরাই মোটরসাইকেল রাখার তথ্য পাওয়া যায়। পরে গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলীর তথ্যের ভিত্তিতে চোরচক্রের মূলহোতা আনোয়ার হোসেন রুবেলসহ অন্য আসামিদের গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার খন্দকার নুরুন্নবী, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তরা) বিভাগের ডিসি আকরামুল হোসেন, ডিসি মিডিয়া ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার আছমা আরা জাহান, সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

প্রবা/এইচকে/ এসআর

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা