× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জুরাইনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিকাশকর্মী আহত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:১২ পিএম

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৫ পিএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

রাজধানীর জুরাইনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইসমাইল হোসেন নাঈম (২০) নামে এক বিকাশকর্মী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে জুরাইন মুরাদপুর মাদ্রাসা রোড এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, ইসমাইলের গ্রামের বাড়ি ফরিদপুরে। তারা বাবার নাম শাহ আলম। বর্তমানে তিনি জুরাইন খন্দকার রোড এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ইসমাইলকে হাসপাতালে নিয়ে আসা মো. ইমরান ও বন্ধু শরীফ জানান, ইসমাইল লেখাপড়ার পাশাপাশি বিকাশ এজেন্টের কর্মী হিসেবে চাকরিতে কর্মরত। রাতে কাজ শেষে মাদ্রাসা রোড থেকে হেঁটে খন্দকার রোডের বাসায় ফিরছিলেন। তখন কয়েকজন ছিনতাইকারী ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে ও বুকে জখম করে কাছে থাকা ১৫-১৬ হাজার টাকা নিয়ে যায়। পরে খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে ইসমাইলকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। চিকিৎসক জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ইসমাইল জরুরি বিভাগে চিকিৎসাধীন।  বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা