× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপির হরতাল

রাজধানীতে যুবদলের মিছিল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩ ১২:২২ পিএম

আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩ ১৩:০৪ পিএম

বিএনপির মঙ্গলবারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে রাজধানীতে যুবদলের মিছিল। প্রবা ফটো

বিএনপির মঙ্গলবারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে রাজধানীতে যুবদলের মিছিল। প্রবা ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে রাজধানীতে বিক্ষোভ-মিছিল করেছে যুবদল। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিএনপির ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে দলটির অঙ্গসংগঠনটি এ মিছিল করে। 

মিছিলের নেতৃত্ব দেন কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি জনাব মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনাম। মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাংস্কৃতিক-বিষয়ক সম্পাদক মঈনুদ্দীন রুবেলসহ মহানগর দক্ষিণের মতিঝিল, পল্টন ও শাহজাহানপুর থানার যুবদল নেতারা। 

মিছিলটি কাকরাইল মোড় থেকে শুরু হয়ে কর্ণফুলী মার্কেট ও হাবিবুল্লাহ বাহার কলেজের সামনে দিয়ে শান্তিনগর মোড় পার হয়ে মালিবাগ মোড় সিআইডি অফিসের বিপরীত পাশে গিয়ে শেষ হয়।

গত সপ্তাহে ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করে বিএনপি। ২৮ অক্টোবরের পর থেকে সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে নিয়মিত হরতাল-অবরোধ পালন করে আসছে দলটি।

১৫ নভেম্বর দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে ৭  জানুয়ারি। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা