× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিটিআরসির সংবাদ বিজ্ঞপ্তি

টেলিটককে ১৮৪৮ কোটি টাকা পাওনা পরিশোধের নির্দেশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ২১:২১ পিএম

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪ ২২:০৪ পিএম

টেলিটককে ১৮৪৮ কোটি টাকা পাওনা পরিশোধের নির্দেশ

রাষ্ট্রয়াত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটকের কাছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পাওনা ১ হাজার ৮৪৮ কোটি ৬৩ লাখ টাকা। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) এই পাওনা দ্রততম সময়ের মধ্যে পরিশোধের জন্য টেলিটককে নির্দেশ দেওয়া হয়েছে। 

বিটিআরসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, লাইসেন্স ফি, রেভিনিউ শেয়ারিং ও তরঙ্গ ফি বাবদ বকেয়া সকল পাওনা পরিশোধ এবং বিটিআরসির সামাজিক দায়বদ্ধতা তহবিলে অর্থ প্রদানসহ সার্বিক বিষয় নিয়ে টেলিটক বাংলাদেশ লিমিটেডের সঙ্গে সকালে বৈঠক করে বিটিআরসি। একই দিন দুপুরে আরেক রাষ্ট্রয়াত্ত প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) সঙ্গে বৈঠক করে বিটিআরসি। বিটিসিএলের সেবায় নতুনত্ব আনা, বিটিসিএলের 'আলাপ' অ্যাপে নতুন ফিচার সংযোজন ও গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে সেবার মানোন্নয়নসহ বিটিআরসির বকেয়া পাওনা পরিশোধের বিষয়ে এই বৈঠক হয়।

রাজধানীর আগারগাঁওয়ে বিটিআরসি কার্যালয়ে কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত বৈঠকে উপস্থিত ছিলেন টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক একেএম হাবিবুর রহমান এবং বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেন। বৈঠকে টেলিটককে ভ্যাট ও ট্যাক্স ব্যতীত বিটিআরসির পাওনা ১ হাজার ৮৪৮ কোটি ৬৩ লাখ টাকা দ্রুতসময়ের মধ্যে পরিশোধ এবং পাওনাসংশ্লিষ্ট সকল তথ্য সরবরাহের নির্দেশ দেওয়া হয়। টেলিটক দ্রুতসময়ের মধ্যে বকেয়া পাওনা পরিশোধ করবে মর্মে কমিশনকে জানায়। অন্যদিকে বিটিসিএলকে আইসিক্স, এনটিটিএন, আইপিটিএসপি এবং পিএসটিএন-সংক্রান্ত সকল তথ্য বিটিআরসিতে পাঠনোসহ উদ্ভাবনী প্রোডাক্ট উন্নয়ন, গ্রাহক সন্তুষ্টি নিশ্চিতে উদ্যোগ গ্রহণ এবং বিটিআরসির সব পাওনা পরিশোধের বিষয়ে তাগাদা দেওয়া হয়। বৈঠকে অন্যদের মধ্যে কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের পরিচালক আফতাব মো. রাশেদুল ওয়াদুদসহ ওই বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা