× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজধানীতে পৃথক সড়কে নিহত ২

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০০:১০ এএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউসুফ ও মো. রাসেল নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে ও শুক্রবার রাত সাড়ে ১২টায় এসব দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। 

নিউমার্কেট থানার এসআই সবুজ মিয়া জানান, এলিফ্যান্ট রোডে একটি দোকানের কর্মচারী ছিলেন ইউসুফ। শুক্রবার রাত সোয়া ৮টার দিকে এলিফ্যান্ট রোড সুবাস্তু টাওয়ারের সামনে রাস্তা পার হচ্ছিলেন তিনি। তখন একটি টয়োটা জিপ তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন ইউসুফ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান তিনি। দুর্ঘটনার পরপরই গাড়িটি জব্দ করা হয়েছে এবং এর চালককে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

ইউসুফের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। তার বাবার নাম মো. আইয়ুব আলী। হাজারীবাগ গজমহল এলাকায় থাকতেন ইউসুফ। তিনি একটি জুতার দোকানে কাজ করতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট ছিল ইউসুফ।

মো. রাসেল ছিলেন বাসচালক। লাব্বাইক পরিবহনের বাস চালাতেন তিনি। মাদারীপুরের শিবচর উপজেলার মুন্সি কাদিরপুর গ্রামের মৃত মাসুদ সরকারের ছেলে রাসে। তার সহকর্মী মো. আরিফ বলেন, ‘আমরা দুইজনই লাব্বাইক নামে একটি যাত্রীবাহী বাসের চালক। বিকেলের দিকে খাওয়া-দাওয়া শেষে রাস্তা পার হচ্ছিল রাসেল। এমন সময় দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’ এ ঘটনায় ঘাতক বাসের চালক পালিয়ে গেলেও হাইওয়ে পুলিশ বাসটিকে জব্দ করে থানায় নিয়ে গেছে বলে জানান আরিফ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা