× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বইমেলায় উত্ত্যক্তের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৬ পিএম

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫১ পিএম

বৃহস্পতিবার দুপুরে অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে হিরো আলম। ছবি : সংগৃহীত

বৃহস্পতিবার দুপুরে অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে হিরো আলম। ছবি : সংগৃহীত

অমর একুশে বইমেলা প্রাঙ্গণ থেকে দুয়োধ্বনি দিয়ে বিতাড়িতের ঘটনায় অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে গিয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর মিন্টু রোডের  ডিবি কার্যালয়ে উপস্থিত হন তিনি।

এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে ‘ভুয়া ভুয়া’, ‘ছি ছি’ বলে বইমেলা প্রাঙ্গণ থেকে তাকে বের হয়ে যেতে বাধ্য করে দর্শনার্থীরা।

হিরো আলম বলেন, ‘একজন মানুষকে শুধু বইমেলা নয়, কেউই যেকোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে। যেটা আমার কাছে ইভটিজিং বা উত্ত্যক্ত করার পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি। বিষয়টি ডিবিপ্রধান হারুন ভাইকে লিখিতভাবে অবহিত করব। বিষয়টির একটা সুরাহা করা উচিত।’

জানা যায়, বুধবার বিকালে মেলায় উপচে পড়া ভিড় ছিল দর্শনার্থীদের। এ সময় নিজের ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’ শীর্ষক বইটি পাঠকদের কিনতে উৎসাহিত করছিলেন হিরো আলম। হঠাৎ একদল দর্শনার্থী তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়া করেন।

একপর্যায়ে পুলিশ সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে হিরো আলমকে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন। প্রত্যক্ষদর্শীদের অনেকে বলেন, কিছু মানুষ যা ইচ্ছা করে ভাইরাল হয়। তারপর বই প্রকাশ করতে আসে। এজন্যই তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়িয়ে দিয়েছে।

এর আগে ৯ ফেব্রুয়ারি দুয়োধ্বনির মুখে অমর একুশে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হন আলোচিত-সমালোচিত দম্পতি মুশতাক-তিশা দম্পতি। এরপরে একই কাণ্ড ঘটে ডা. সাবরিনার সঙ্গেও।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা