× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বেইলি রোডে আগুন : ভবনের ম্যানেজার গ্রেপ্তার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০২ মার্চ ২০২৪ ১৭:১১ পিএম

আপডেট : ০২ মার্চ ২০২৪ ১৮:০৩ পিএম

আগুনে ক্ষতিগ্রস্ত রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবন। প্রবা ফটো

আগুনে ক্ষতিগ্রস্ত রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবন। প্রবা ফটো

রাজধানীর বেইলি রোডে ‍গ্রিন কোজি কটেজ ভবনে আগুনের ঘটনায় হামিমুল হক বিপুল নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ভবনমালিক আমিন মোহাম্মদ গ্রুপের পক্ষের ম্যানেজার। 

শনিবার (২ মার্চ) দুপুরে ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. আক্তারুল ইসলাম। 

তিনি বলেন, ‘ভবনমালিকের ম্যানেজারকে গ্রেপ্তার করা হয়েছে। রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার রাতে আগুনের ঘটনায় চুমুক নামের একটি খাবার দোকানের দুই মালিকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, চুমুকের মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান রিমন এবং কাচ্চি ভাই নামে আরেকটি খাবারের দোকানের ব্যবস্থাপক মো. জিসান।’ 

তাদের মধ্যে আনোয়ারুল হককে রমনা থানায় শনিবার দুপুরে পুলিশের এসআই মোহাম্মদ শহিদুল ইসলামের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। 

বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে ভয়াবহ আগুনে ৪৬ জনের প্রাণহানির ঘটনায় ভবনমালিক আমিন মোহাম্মদ গ্রুপের স্বত্বাধিকারীকে দ্বিতীয় আসামি করে মামলা হয়েছে। মামলায় চুমুক ফাস্টফুডের মালিক আনোয়ারুল হককে প্রধান আসামি ও কাচ্চি ভাই রেস্টুরেন্টের মালিক সোহেল সিরাজকে এজাহারনামীয় ও অজ্ঞাতপরিচয় আরও অনেক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর পর্যন্ত ৪৩ জ‌নের মর‌দেহ হস্তান্তর করা হ‌য়েছে। এক নারীসহ তিনজনের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা