× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্রাহ্মণবাড়িয়ায় ৬৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

ব্রাহ্মণবাড়িয়া থেকে নাগরিক সাংবাদিক রনি মিয়া

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩ ১৬:৫০ পিএম

আপডেট : ০৭ অক্টোবর ২০২৩ ১৯:১১ পিএম

আবুল খায়ের ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে ৬৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে। প্রবা ফটো

আবুল খায়ের ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে ৬৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে। প্রবা ফটো

ব্রাক্ষণবাড়িয়ার নবীনগরে বিশিষ্ট সমাজসেবক এ কে এম রফিকুল ইসলাম খায়ের মিয়ার ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে ৬৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) উপজেলার উত্তর লক্ষীপুর হাজির হাটি এলাকায় অনুষ্ঠানের আয়োজন করে আবুল খায়ের ওয়েলফেয়ার অর্গানাইজেশন।

অনুষ্ঠানে সংস্থার পক্ষ থেকে উপজেলার বীরগাঁও ইউনিয়নের ৩৫ জন এবং কৃষ্ণনগর ইউনিয়নের ৩২ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে স্থানীয় কৃষক আন্দোলনের পুরধা এবং বিশিষ্ট সমাজসেবী দারু মিয়াকে মরণোত্তর সম্মাননা এবং হাজী গোলাম হোসেনকে আজীবন সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা, স্মরণসভা এবং সাংস্কৃতিক আয়োজন ছিল।

অনুষ্ঠানে অতিথি ছিলেন এ কে এম রফিকুল ইসলাম খায়ের মিয়ার ছেলে মার্শাল হুসাইন (প্রেসিডেন্ট, মাদার ল্যাংগুয়েজ লাভার্স অব দ্য ওয়ার্ল্ড সোসাইটি, যুক্তরাষ্ট্র চ্যাপ্টার) এবং আমিনুল ইসলাম ( প্রেসিডেন্ট, মাদার ল্যাংগুয়েজ লাভার্স অব দ্য ওয়ার্ল্ড সোসাইটি), কানাডা। আরও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ, খাবার বিতরণ, সেলাই মেশিন বিতর‌ণ, আর্থিক সহায়তা, গবাদি পশু বিতরণ, কর্মমুখী বিভিন্ন প্রশিক্ষণ, বাসস্থান নির্মাণ, শিক্ষার্থীদের সহায়তা, কারগরি শিক্ষার ব্যবস্থা, মসজিদ মাদ্রাসার উন্নয়নসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছে আবুল খায়ের ওয়েলফেয়ার অর্গানাইজেশন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা