× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আওয়ামী লীগের সম্মেলনে ধাওয়া-পাল্টা-ধাওয়া

কুমিল্লা সংবাদদাতা

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২২ ২১:১১ পিএম

আপডেট : ১৫ ডিসেম্বর ২০২২ ২২:১০ পিএম

আওয়ামী লীগের সম্মেলনে ধাওয়া-পাল্টা-ধাওয়া

কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে দুই নেতার সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া হয়েছে। এতে অন্তত ১০জন আহত হন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) মুরাদনগর ডি আর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এই সম্মেলন আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেন। সম্মেলন শুরু হওয়ার আগেই সাধারণ সম্পাদক প্রার্থী গোলাম সারোয়ার চিনুর অনুসারীরা মাঠে অবস্থান নেন। একই সময়ে অপর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোরের অনুসারীরা মিছিল নিয়ে মাঠে প্রবেশ করেন। পরে দুই পক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও ধাওয়া-পাল্টা-ধাওয়া হয়।

কিশোর অভিযোগ করেন, ‘আমরা কাউকে মারার উদ্দেশ্যে সম্মেলনে যাইনি। প্রতিপক্ষ আমার বয়স্ক কর্মীদের মেরে পানিতে ফেলেছে। আমি আমার কর্মীদের বলেছি, প্রয়োজনে মার খাইবা, তবু কারো গায়ে হাত দিবা না। তারা কারো গায়ে হাত দেয়নি। তারা আমার ১০ জন নেতাকর্মীকে মেরে আহত করেছে।’

এ বিষয়ে গোলাম সারোয়ার চিনুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা