× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লরিচাপায় ব্যবসায়ী নিহত, পরিবারের দাবি হত্যা

গাজীপুর সংবাদদাতা

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২২ ২২:৪৫ পিএম

আপডেট : ২২ ডিসেম্বর ২০২২ ২২:৫৪ পিএম

নিহত জাকারিয়া দেওয়ান

নিহত জাকারিয়া দেওয়ান

গাজীপুরের কালীগঞ্জে মাটিবোঝাই লরির চাপায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তির পরিবারের দাবি, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

আজ বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে উপজেলার তুমুলিয়া ইউনিয়নের বর্তুল বরিহাটি গ্রামের বিএমসি লবন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম জাকারিয়া দেওয়ান। তিনি উপজেলার উলুয়া এলাকার কফিল উদ্দিন দেওয়ানের ছেলে। তিনি ইটভাটায় মাটি সরবরাহের ব্যবসা করতেন।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করে জানান, কালীগঞ্জের তুমুলিয়া-কলিঙ্গা সড়ক দিয়ে (বেড়িবাঁধ) মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন জাকারিয়া। পথে বর্তুল বরিহাটি এলাকার বিএমসি লবন কারখানার সামনে পৌঁছালে পাশের একটি জমি থেকে সড়কে উঠা মাটি বোঝাই একটি লরি তাকে চাপা দেয়। স্থানীয় লোকজন জাকারিয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হন। পথে তিনি মারা যান।

এসআই মাজহারুল ইসলাম জানান, বিকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লরিসহ চালক পালিয়ে গেছে। পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহতের চাচা সফি উদ্দিনের বলেন, ‘একই দিন সকালে লরিচালক আল-আমিনের সঙ্গে জাকারিয়ার কথা কাটাকাটি হয়। এ নিয়ে জাকারিয়াকে হুমকি দেয় ওই লরিচালক। এর জেরে পরিকল্পিতভাবে জাকারিয়াকে হত্যা করেছে আল-আমিন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা