× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নোয়াখালীতে কাভার্ডভ্যান চাপায় ছাত্রদল নেতা নিহত

নোয়াখালী সংবাদদাতা

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২২ ১৭:২৮ পিএম

নিহত ছাত্রদল নেতা শিহাব উদ্দিন স্মরণ। ছবি: সংগৃহীত

নিহত ছাত্রদল নেতা শিহাব উদ্দিন স্মরণ। ছবি: সংগৃহীত

নোয়াখালীর চাটখিলে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার কচুয়া-বটতলী সড়কের বাংলাবাজার এলাকার বসু বাড়ির সামনে এই ঘটনা ঘটে। নিহত শিহাব উদ্দিন স্মরণ নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক এবং নোয়াখালী সরকারি কলেজের ডিগ্রি শাখার সভাপতি ছিলেন।  

তিনি উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পাঁচঘরিয়া গ্রামের বাসিন্দা ও নোয়াখালী সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। 

স্থানীয়রা জানান, স্মরণ বেলা সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত কাজে আরেক মোটরসাইকেল আরোহীসহ চাটখিলের সোমপাড়া থেকে সাহাপুরের উদ্দেশে রওনা দেন। মোটরসাইকেলটি বাংলাবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেডের একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।  এতে স্মরণ মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। আরেক মোটরসাইকেল আরোহী সামান্য আহত হন। স্থানীয়রা স্মরণকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, ‘দুর্ঘটনার পর স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করে। খবর পেয়ে পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে।  এ সময় চালক পালিয়ে যায়।  লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা