× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিবগঞ্জের সাবরেজিস্ট্রারকে চাকরি থেকে অব্যাহতির দাবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩ ১৭:০৭ পিএম

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩ ১৮:৫১ পিএম

সাবরেজিস্ট্রার ইউসুফ আলীকে চাকরি থেকে অব্যাহতির দাবি জানিয়ে স্থানীয় মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেন। প্রবা ফটো

সাবরেজিস্ট্রার ইউসুফ আলীকে চাকরি থেকে অব্যাহতির দাবি জানিয়ে স্থানীয় মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেন। প্রবা ফটো

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাবরেজিস্ট্রার ইউসুফ আলীর বিরুদ্ধে অনিয়ম, ঘুষ ও জনসাধারণকে হয়রানির অভিযোগ এনে চাকরি থেকে অব্যাহতির দাবি জানিয়েছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালের দিকে শিবগঞ্জ সাবরেজিস্ট্রার অফিসের সামনের সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিবগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রশিদ সনু বলেন, ‘সাবরেজিস্ট্রার ইউসুফ আলী বিরুদ্ধে জনসাধারনকে হয়রানি, ঘুষ এবং বিভিন্ন অনিয়ম হওয়ার অভিযোগ রয়েছে। তার দায় নির্বাহী অফিসারের উপর চাপানোর চেষ্টা চলছে। আমরা শিবগঞ্জের মুক্তিযোদ্ধারা তা মেনে নিতে পারব না। নির্বাহী অফিসার আবুল হায়াত একজন ভালো মানুষ। তার বিরুদ্ধে অপপ্রচার চালালে আমরা কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো। একই সঙ্গে মানববন্ধনে সাবরেজিস্টার ইউসুফ আলীকে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার দাবি জানান।’ 

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ, জেলা কমান্ডের সাংগঠনিক কমান্ডার তরিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা মশিউর রহমান, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা তোসলিম উদ্দিন, সাংবাদিক ও ম্যাংগো ফাউন্ডেশনের সদস্য সচিব আহসান হাবিব,জেলা কলেজ  শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমানসহ প্রমুখ।

এ বিষয়ের সত্যতা জানতে, সাবরেজিস্ট্রার ইউসুফ আলীর ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। পরে তার পরিবারের সদস্যদের ফোন ও ম্যাসেজ বার্তা পাঠালেও তারাও উত্তর করেননি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা