× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিখোঁজের ৪ দিন পর নদীতে মিলল মরদেহ

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩ ১৭:৫৭ পিএম

আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:৩২ পিএম

দিনাজপুরের পুনর্ভবা নদী। সংগৃহীত

দিনাজপুরের পুনর্ভবা নদী। সংগৃহীত

গোসল করতে গিয়ে নিখোঁজের চার দিন পর দিনাজপুরের পুনর্ভবা নদী থেকে ওমর আলী নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে বিরল উপজেলার ককইডাঙ্গা এলাকায় নদীতে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে দিনাজপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান। 

স্থানীয়রা জানান, বিরলের চক কাঞ্চনঘাট বাসিয়াপাড়া এলাকার বাসিন্দা ওমর আলী কিছুটা মানসিক ভারসাম্যহীন। শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে তিনি নদীতে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে নদীতে তলিয়ে যান ওমর।  

তারা জানান, নদীতে তলিয়ে যাওয়ার সময় ওমরের স্ত্রী তাকে বাঁচানোর চেষ্টা করেন। তবে গভীর পানিতে তলিয়ে যাওয়ায় একপর্যায়ে তার স্ত্রী গ্রামের লোকজনকে ডেকে নিয়ে আসেন। পরিবার ও গ্রামের লোকেরা অনেক চেষ্টা করেও ওমরকে খুঁজে পাননি। পরে এলাকাবাসী দিনাজপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। দ্বিতীয় দফায় শনিবার (১৪ জানুয়ারি) রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল খোঁজাখুঁজি শুরু করে বিকাল ৩টা পর্যন্ত ওমরকে খুঁজে পায়নি।

ওসি রেজাউল হাসান জানান, ওমর আলীর মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা