× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে কারাগারে দুই যুবক

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১২:০৯ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৩ ১২:২৮ পিএম

সোমবার সকালে দণ্ডিতদের কারাগারে পাঠানো হয়েছে। প্রবা ফটো

সোমবার সকালে দণ্ডিতদের কারাগারে পাঠানো হয়েছে। প্রবা ফটো

কিশোরগঞ্জের কুলিয়ারচরে উত্ত্যক্ত করার দায়ে দুই যুবককে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩০ জানুয়ারি) তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রবিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া ইসলাম লুনা এ দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হলেন কুলিয়ারচর পৌরশহরের কৌতেরকান্দি মহল্লার ফেরদৌস মিয়ার ছেলে পাভেল ও করিম মিয়ার ছেলে মো. নাঈম। পেশায় তারা জুতার কারখানার কারিগর।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, রবিবার সকালে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে অবস্থিত কুলিয়ারচর পৌরশহরের মুছা মিয়া উচ্চবিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করেন চার-পাঁচ যুবক। স্কুলে গিয়ে ওই ছাত্রী বিষয়টি প্রধান শিক্ষককে জানালে তিনি ছাত্র-শিক্ষকদের সহায়তায় ঘটনাস্থলে গিয়ে দুই যুবককে আটক করেন। অন্যরা পালিয়ে যান।

পরে প্রধান শিক্ষক বিষয়টি ইউএনও ও ওসিকে জানালে তারা স্কুলে যান। এরপর অভিভাবকদের উপস্থিতিতে আটক যুবকরা তাদের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তিনি বলেন, ‘ইদানীং এলাকায় ইভ টিজিং বেড়ে গেছে। কিছুদিন আগে এ উপজেলায় ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় এক কৃষককে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার আজকের এ ঘটনা ঘটল।’

এ সময় ইউএনও পথেঘাটে ইভ টিজিংয়ের শিকার হলে ছাত্রীদের চুপ না থেকে বিষয়টি শিক্ষকসহ প্রশাসনিক কর্মকর্তাদের জানানোর আহ্বান জানান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা