× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তিন কোটি মানুষ আওয়ামী লীগ সরকারের উপকারভোগী : শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৮ পিএম

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রবা ফটো

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রবা ফটো

তিন কোটিরও বেশি মানুষ আওয়ামী লীগ সরকারের ভাতা ও অর্থনৈতিক প্রণোদনায় সরাসরি উপকারভোগী বলে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেন, এসব উপকারভোগীরা নৌকায় ভোট দিলে আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করতে পারবে।

গতকাল শনিবার দুপুরে চট্টগ্রামের ইয়াকুব আলী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, আমাদের হারাবার কিছুই নেই। আমরা বঙ্গবন্ধু, জাতীয় চারনেতাসহ হাজার হাজার আওয়ামী লীগের নিবেদিত প্রাণ নেতাকর্মীকে হারিয়েছি। তারপরও আমাদের বিজয়রথ থামেনি। এই বিজয় রথের জয়যাত্রা অব্যাহত রাখতে এখন থেকে মানুষের ঘরে ঘরে যেতে হবে। মিথ্যা প্রচারণা ও গুজব প্রতিরোধের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। 

তিনি বলেন, যেহেতু আওয়ামী লীগ উপমহাদেশের প্রধানতম রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং বিদায়ও হয়েছে। কিন্তু আওয়ামী লীগ ধ্বংস হয়নি। বারবার জনগণের আস্থা ও ভরসা পুনরুদ্ধার করেছে। আগামী নির্বাচনেও জনগণকে সঙ্গে নিয়ে আমরা রাজপথেই থাকব। পাশাপাশি জনগণের রায় নিয়ে ধারাবাহিক চতুর্থবারের মত ক্ষমতায় আসবো। 

স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে ও আব্দুল হাইয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা