× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১০ মামলার পলাতক আসামি রবিন গ্রেপ্তার

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৯ পিএম

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২২ পিএম

পুলিশের হাতে গ্রেপ্তার রবিন। প্রবা ফটো

পুলিশের হাতে গ্রেপ্তার রবিন। প্রবা ফটো

নোয়াখালীর বেগমগঞ্জের ১০ মামলার পলাতক আসামি রোবেল হোসেন রবিনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। পুলিশ জানায়, রবিন তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

বেগমগঞ্জ মডেল থানায় এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাতে বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাহপুর ইউনিয়নের গোবিন্দেরখিল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রবিন বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাহপুর ইউনিয়নের কোয়ারিয়া গ্রামের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান, শীর্ষ সন্ত্রাসী রবিন অস্ত্রসহ নাশকতার উদ্দেশ্যে সোমবার রাতে একদল সন্ত্রাসীর সঙ্গে গোবিন্দেরখিল গ্রামে অবস্থান করছিল। এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় বেগমগঞ্জ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে থাকে সন্ত্রাসীরা। পরে পুলিশও চার রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে। ঘটনাস্থল থেকে রবিনকে একটি বন্দুক, একটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করে। এ সময় সবুজ নামের এক সন্ত্রাসী পালিয়ে যায়। 

এসপি বলেন, ’শীর্ষ সন্ত্রাসী রবিনের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি, হত্যাচেষ্টাসহ ১০টি মামলা রয়েছে। নতুন করে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া সবুজসহ অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে।’

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনিসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা