× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নবজাতকের মরদেহ উদ্ধারের পর কলেজছাত্রীর ধর্ষণ মামলা, যুবক গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২১ পিএম

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪৪ পিএম

গ্রেপ্তার আরমান লস্কর । প্রবা ফটো

গ্রেপ্তার আরমান লস্কর । প্রবা ফটো

হবিগঞ্জে ডোবা থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় ওই নবজাতকের মা ও নানিকে আটক করে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে ওই নবজাতকের মায়ের করা ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সদর উপজেলার আব্দাবকাই  গ্রাম থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পরেরদিন মঙ্গলবার দুপুরে শায়েস্তাগঞ্জ পৌর এলাকা থেকে আসামি আরমান লস্করকে গ্রেপ্তার করা হয়। তিনি বানিয়াচং উপজেলার বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আরমান লস্করের এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে ওই কলেজছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সোমবার সে এক নবজাতকের জন্ম দেয়। তবে আরমান শিশুটির পিতৃত্ব অস্বীকার করে মেয়েটিকে বিয়ে না করে পালিয়ে যান।

ওইদিন একটি ডোবায় নবজাতকটিকে ফেলে যাচ্ছিলেন ওই কলেজছাত্রী ও তার মা। এ সময় স্থানীয় লোকজন তাদের আটক করে ৯৯৯ নম্বরে ফোন করে। পুলিশ গিয়ে মা ও নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক নবজাতককে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল বলেন, ’ওই কলেজছাত্রী অসুস্থ, তাই তাকে পুলিশের হেফাজতে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার দায়ের করা ধর্ষণ মামলায় আরমানকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।’ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা