× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেরপুর আইনজীবী সমিতির সভাপতি মুরাদ, সম্পাদক মুন্না

শেরপুর প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১১ পিএম

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৫ পিএম

সভাপতি এমকে মুরাদুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. মমতাজ উদ্দিন মুন্না

সভাপতি এমকে মুরাদুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. মমতাজ উদ্দিন মুন্না

শেরপুর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে এমকে মুরাদুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে মো. মমতাজ উদ্দিন মুন্না বিজয়ী হয়েছেন। ভোট গণনা শেষে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী নুরুল ইসলাম।

নির্বাচনে ১৩ সদস্যবিশিষ্ট নির্বাহী পরিষদে সাধারণ সম্পাদকসহ আট পদ পেয়ে সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। সভাপতিসহ অন্য পাঁচ পদে জয়লাভ করেছে বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

এ ছাড়া সহসভাপতি পদে আইনজীবী হরিদাস সাহা (সমন্বয় পরিষদ) ও আইনজীবী মোহাম্মদ রোকনুজ্জামান রোকন (সমন্বয় পরিষদ), সহসাধারণ সম্পাদক পদে আইনজীবী মোহাম্মদ খোরশেদ আলম (সমন্বয় পরিষদ) ও আইনজীবী মোহাম্মদ রেদওয়ানুল হক আবীর (সমন্বয় পরিষদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আইনজীবী মো. আশরাফুজ্জামান (সমন্বয় পরিষদ), সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে আইনজীবী মুক্তারোজ্জামান মুক্তার (ঐক্য পরিষদ), অডিটর পদে আইনজীবী পলাশ কুমার নন্দী (সমন্বয় পরিষদ) এবং নির্বাহী সদস্যপদে আইনজীবী এসআর জয় (ঐক্য পরিষদ), আইনজীবী এম চাঁন মিয়া সরকার (সমন্বয় পরিষদ), আইনজীবী ফয়সাল আহমেদ নূর (ঐক্য পরিষদ) ও আইনজীবী শাহরিয়ার হোসেন আরিফ (ঐক্য পরিষদ) নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা