× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শনিবার গোপালগঞ্জে ৪৩ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৪ পিএম

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩০ পিএম

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কোটালীপাড়ায় এখন সাজ-সাজ রব। সংগৃহীত ফটো

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কোটালীপাড়ায় এখন সাজ-সাজ রব। সংগৃহীত ফটো

এক দিনের সফরে শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে আওয়ামী লীগ সভাপতি নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দেবেন।

এর আগে দুদিনের সফরের কথা থাকলেও তা কমিয়ে এক দিন করা হয়েছে বলে নিশ্চিত করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

জেলা প্রশাসন ও দলীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে রওনা হয়ে কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। সমাবেশ থেকে ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মুহাম্মদ ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এম এম কামাল হোসেনসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কোটালীপাড়ায় এখন সাজ-সাজ রব। ঘরের মেয়েকে একনজর দেখতে উদ্দীপনা বিরাজ করছে নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে। মোড়ে মোড়ে টাঙানো হয়েছে ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। রাস্তায় রাস্তায় করা হয়েছে তোরণ।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে শুধু কোটালীপাড়া বা গোপালগঞ্জই নয়, বরং আশেপাশের জেলায়ও বইছে উৎসবের আমেজ। জনসভায় বরিশাল, মাদারীপুর, বাগেরহাট, নড়াইল, পিরোজপুর, খুলনা, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়াতপুরসহ বিভিন্ন জেলার মানুষ উপস্থিত থাকবে বলে জানা গেছে।

জনসভা শেষে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাবেন। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও ৭৫-এর ১৫ আগস্ট শহীদদের রূহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে তিনি অংশ নেবেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তাব্যবস্থা।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন বলেন, ‘উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই মধ্যে জনসভার সব প্রস্তুতি শেষ হয়েছে। জনসভায় অন্তত ২০ লাখ লোকের সমাগম হবে বলে আশা করছি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা