× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘মানসিক ভারসাম্যহীন’ নাতির হাতুড়িপেটায় দাদির মৃত্যু

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১১:২১ এএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৫:০০ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক বৃদ্ধাকে হাতুড়িপেটা করে হত্যার অভিযোগে নাতিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ মার্চ) রাত আড়াইটার দিকে উপজেলার বলরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর (তদন্ত) আক্তারুজ্জামান লিটন প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

৮২ বছর বয়সি মৃত রশিয়া বেগম উপজেলার বলরামপুর গ্রামের মনির উদ্দিন মন্ডলের স্ত্রী। অভিযুক্ত ১৯ বছরের আব্দুল মান্নান সম্পর্কে রশিয়ার নাতি।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মান্নান মানসিকভাবে ভারসাম্যহীন। প্রায়ই তিনি পরিবারের সদ্যসদের উপর চড়াও হন। বৃহস্পতিবার বিকালেও একই আচরণ শুরু করলে ভয়ে ঘরের লোকজন প্রতিবেশির বাড়িতে আশ্রয় নেন।

পরে রাতে সবাইকে বাড়িতে ডেকে আনেন মান্নান। রাত আড়াইটার দিকে দাদির শোবার ঘরের দরজা ভেঙে তাকে ধরে উঠানে নিয়ে উপর্যপুরি হাতুড়িপেটা করতে থাকেন তিনি। এ সময় তাকে দা দিয়েও আঘাত করেন।

মান্নানের বাবা ফজলুর রহমান বলেন, দিনের বেলায় ছেলের অস্বাভাবিক আচরণে তারা বাড়ি ছেড়ে পাশের গ্রামে চলে যান। পরে রাতে ছেলে তাদেরকে ডেকে আনেন। তিনি ও তার স্ত্রী ছেলের ভয়ে বাড়িতে না ঘুমিয়ে রাস্তায় হেঁটে বেড়াচ্ছিলেন। মায়ের চিৎকারে শুনে বাড়িতে গিয়ে তাকে বাঁচাতে গেলে তাদেরও মারতে তাড়া করেন মান্নান।

ফজলুর রহমানের দাবি, মান্নান মাঝেমধ্যে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। আর তখন যাকে সামনে পান তাকেই মারতে উদ্যত হন। দুএকদিন পর আবার স্বাভাবিক হয়ে যান। এর আগেও এমন হয়েছিল।

ইন্সপেক্টর আক্তারুজ্জামান বলেন, ‘অভিযুক্ত ও নিহত নারী সম্পর্কে দাদি-নাতি। মানসিক ভারসাম্য হারিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আসামিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা