× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাসপাতালে শিশুর আঙুল কেটে ফেলার অভিযোগ আয়ার বিরুদ্ধে

পাবনা সংবাদদাতা

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ২২:৫২ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১১:২৮ এএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা ২৩ দিনের এক শিশুর ক্যানোলা খোলার সময় হাতের আঙুল কেটে ফেলার অভিযোগ উঠেছে আয়ার বিরুদ্ধে। এ ঘটনায় ক্ষুব্ধ শিশুর স্বজনরা। ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ঠান্ডাজনিত রোগে ২৮ ফেব্রুয়ারি হাসপাতালের শিশু ওয়ার্ডে মিষ্টি নামে এই শিশুকে ভর্তি করান বাবা চন্দন পাল। ২ মার্চ সকালে তার অবস্থার উন্নতি হলে ছাড়পত্র দেওয়া হবে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। ছাড়পত্র দেওয়ার প্রক্রিয়া চলছিল। এমন সময় নার্সের বদলে শিশুর হাতে লাগানো ক্যানোলা খুলতে যান একজন আয়া। তখনই বাধে বিপত্তি। ক্যানোলা কাটতে গিয়ে আয়া শিশুর হাতের একটি আঙুল কেটে ফেলেন বলে অভিযোগ। শিশুটির চিৎকারে ছুটে আসেন অন্য রোগীরা। সুযোগ বুঝে হাসপাতাল থেকে পালিয়ে যান আয়া। নার্সের কাজ কীভাবে একজন আয়া করলেন, সেই প্রশ্ন সবার।

শিশুর অঙ্গহানি কোনোভাবেই মেনে নিতে পারছেন না প্রত্যক্ষদর্শীরা। এর জন্য তারা নার্সদের দায়ী করছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করলেও দায়িত্বে অবহেলার দায় নিচ্ছেন না নার্সেরা। তবে হাসপাতালের সহকারী পরিচালক ওমর ফারুক মীর তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা