× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

রাজশাহী প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩ ১৬:০৪ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১৬:৩৫ পিএম

রাজশাহীতে হেরোইনসহ গ্রেপ্তার মাদক কারবারি বাবু হোসেন ওরফে আসমত। প্রবা ফটো

রাজশাহীতে হেরোইনসহ গ্রেপ্তার মাদক কারবারি বাবু হোসেন ওরফে আসমত। প্রবা ফটো

রাজশাহীর সীমান্ত এলাকা গোদাগাড়ী থেকে এক কেজি ১০০ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আটক ওই ব্যক্তির নাম বাবু হোসেন ওরফে আসমত। তিনি গোদাগাড়ীর ভুবন পাড়া এলাকার বাসিন্দা। শুক্রবার (৩ মার্চ) রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহী র‌্যাব-৫-এর অধিনায়ক রিয়াজ শারিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, 'গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি গোদাগাড়ীর চরভুবন পাড়ার (টেকপাড়া) বাবু হোসেন ওরফে আসমতের বাড়িতে অবৈধ মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে মজুদ করে রেখেছে। র‌্যাবের একটি দল রাতে আসমতের বাড়িতে অভিযান চালায়।' 

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে দুই ব্যক্তি পালানোর চেষ্টা করলে একজনকে আটক করে। আরেকজন পেছনের গেট দিয়ে পালিয়ে যায়। পরে তার বাড়ি তল্লাশি করে ধানের বস্তার নিচ থেকে হেরোইনের প্যাকেট উদ্ধার করে র‌্যাব। প্যাকেটে এক কেজি ১০০ গ্রাম হোরোইন লুকিয়ে রাখা হয়েছিল। উদ্ধার হেরোইনের মূল্য অন্তত এক কোটি টাকা।

গ্রেপ্তার আসমতের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। পুলিশ আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা